scorecardresearch
 

প্রেমিকা OYO-তে নিয়ে গিয়ে খুন! বেপাত্তা ভুয়ো পরিচয় দেওয়া প্রেমিক

হরিয়ানার সোনিপাত বহলগড়ের একটি OYO হোটেলের ঘর থেকে উদ্ধার হল যুবতীর দেহ। এক যুবকের সঙ্গে ওই হোটেলে উঠেছিলেন ওই যুবতী। মৃতদেহ উদ্ধারের পর থেকেই বেপাত্তা দুজন। পরে দেখা গেছে, হোটেলে দেওয়া যুবতীর আইডিও ভুয়ো। পুলিশ ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement
oyo oyo
হাইলাইটস
  • হরিয়ানার সোনিপাত বহলগড়ের একটি  OYO হোটেলের ঘর থেকে উদ্ধার হল যুবতীর দেহ।
  • এক যুবকের সঙ্গে ওই হোটেলে উঠেছিলেন ওই যুবতী।

হরিয়ানার সোনিপাত বহলগড়ের একটি  OYO হোটেলের ঘর থেকে উদ্ধার হল যুবতীর দেহ। এক যুবকের সঙ্গে ওই হোটেলে উঠেছিলেন ওই যুবতী। মৃতদেহ উদ্ধারের পর থেকেই বেপাত্তা  দুজন। পরে দেখা গেছে, হোটেলে দেওয়া যুবতীর আইডিও ভুয়ো। পুলিশ ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে। 

মৃত যুবতীর বাড়ি উত্তরপ্রদেশের বাগপত জেলায়। জানা গেছে, তিনি তাঁর বন্ধু অমিতকে নিয়ে বহলগড়ের একটি OYO হোটেলে এসেছিল। দুজনেই পরিচয়পত্র দিয়েছিলেন। অনেকক্ষণ কেটে যাওয়ার পরও ওই ঘর থেকে কোনও সাড়াশব্দ মিলছিল না। হোটেল কর্মীরা অনেক ডাকাডাকি করেও সাড়া পাচ্ছিলেন না। ঘর বাইরে থেকে তালা দেওয়া ছিল। একসময় দরজা ভেঙে ফেলে ঘরে ঢোকেন কর্মীরা। তারপরই দেখেন বিছানায় ওই যুবতীর মৃতদেহ পড়ে রয়েছে। এরপরই হোটেলের তরফে খবর দেওয়া হয় বহলগড় থানায়। পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। 

পুলিশসূত্রে জানাগেছে, মৃত যুবতী একটি বেসরকারি কারখানায় কাজ করতেন। তাঁর মৃত্যুর বিষয়ে পরিবারের সদস্যরা বলছেন, তিনি বাগপতের একটি বেসরকারি কারখানায় কাজ করতেন। তার কাজের সময় ছিল 8:30 থেকে 5:00। গতকাল তার মৃত্যু হয়েছে বলে পুলিশ খবর পায়।

পরিবারের তরফে আরও জানানো হয়েছে, হোটেল রুম নেওয়ার সময় যে আইডি ব্যবহার করা হয়েছে তা তাঁদের মেয়ের নয়। তাঁরা তদন্তের দাবি করেছেন। 

শরীরে কোনো আঘাতের চিহ্ন না থাকায় ময়নাতদন্তের পরই মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে বলে জানানো হয়েছে। তরুণীর পরিবারের সদস্যদের বক্তব্য ও ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন- ব্রহ্মচারীই হল সাইকো কিলার! জয়পুর খুনের তদন্তে চাঞ্চল্যকর তথ্য

 

Advertisement