scorecardresearch
 

নদিয়ায় পাচারকারীদের গুলিতে গুরুতর জখম BSF জওয়ান, ভর্তি হাসপাতালে

সোমবার ঝান্টি পাড়া এলাকার বাসিন্দা সফিক শেখের বাড়িতে তল্লাশি অভিযান চালাতে যায় বিএসএফ-এর একটি দল। তল্লাশি চালাকালীন সফিক শেখের বাড়ি থেকে বেশ কিছু ফেন্সিডিল উদ্ধার হয়। অভিযোগ, এরপরেই বিএসএফ জওয়ানদের লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে পাচারকারীরা।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • আহত বিএসএফ জওয়ান
  • গুলি চালাল পাচারকারীরা
  • আহত অবস্থায় ভর্তি হাসপাতালে

তল্লাশি অভিযান চালানোর সময় পাচারকারীদের গুলিতে আহত এক বিএসএফ জওয়ান। ঘটনাটি ঘটেছে নদিয়ার চাপড়া থানার ঝান্টি পাড়া এলাকায়। আহত জওয়ানের নাম সতীশ কুমার। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন তিনি। গোটা ঘটনার জেরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, সোমবার ঝান্টি পাড়া এলাকার বাসিন্দা সফিক শেখের বাড়িতে তল্লাশি অভিযান চালাতে যায় বিএসএফ-এর একটি দল। তল্লাশি চালাকালীন সফিক শেখের বাড়ি থেকে বেশ কিছু ফেন্সিডিল উদ্ধার হয়। অভিযোগ, এরপরেই বিএসএফ জওয়ানদের লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে পাচারকারীরা। যার জেরে গুরুতর আহত হন সতীশ কুমার নামে ওই জওয়ান। পাল্টা শূন্যে গুলি চালায় বিএসএফ-ও।

এরপর গুরুতর আহত অবস্থায় সতীশ কুমারকে প্রথমে চাপড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে শক্তিনগর জেলা হাসপাতালে স্থানাস্তরিত করা হয় ওই জওয়ানকে। 

এদিকে মুর্শিদাবাদ থেকেও উদ্ধার হল ফেন্সিডিল। জেলার জলঙ্গী ১৪১ নম্বর বিএসএফ ক্যাম্পের ভারত বাংলাদেশ সীমান্তের কাছে বিপুল পরিমাণে ফেন্সিডিল উদ্ধার করলো বিএসএফ। জানা গিয়েছে, পদ্মা নদীর জল বৃদ্ধির সুযোগে নিয়ে বস্তায় ফেন্সিডিলের বোতল ঢুকিয়ে নদীতে ভাসিয়ে দেওয়া হয়। জলঙ্গীর পিকিং এলাকায় বস্তা ভাসতে দেখেন কর্মরত বিএসএফ জওয়ানরা সেগুলিকে উদ্ধার করে ক্যম্পে নিয়ে যান। সেগুলির মধ্যে থেকেই উদ্ধার হয় ৩৯৫ বোতল ফেন্সিডিল। পরে সেগুলিকে জলঙ্গী থানার হাতে হস্তান্তর করে বিএসএফ।

আরও পড়ুনকোনও সিকিউরিটি ছাড়াই PAN Card-এ মিলবে লোন, কীভাবে?


 

Advertisement