scorecardresearch
 

শিয়ালদা দক্ষিণে চলন্ত ট্রেনে ব্যবসায়ীকে এলোপাথাড়ি কোপ, আতঙ্কে যাত্রীরা

রবিবার ভোর ৫ টা ৪০ মিনিটে নেতড়া স্টেশন থেকে শিয়ালদা আপ লোকালে  চেপে গড়িয়ার উদ্দেশ্য রওনা দেন মাসিয়ার জমাদার। অভিযোগ, নেতড়া স্টেশন থেকে ট্রেন ছাড়লে ট্রেনের কামরায় আগ্নেয়াস্ত্র ও ধারাল অস্ত্র নিয়ে কয়েকজন ওঠে। অন্যান্য যাত্রীরা প্রথমে বিষয়টি খেয়াল করেননি।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • চলন্ত ট্রেনে হামলা
  • আক্রান্ত ব্যবসায়ী
  • ঘটনায় আতঙ্কে যাত্রীমহল

ভোরের ট্রেনে ব্যক্তির ওপর আক্রমণ। এলোপাথাড়ি কোপানো হল তাঁকে। ঘটনাটি ঘটেছে শিয়ালদা দক্ষিণ শাখায় (Sealdah South Section)। বর্তমানে কলকাতায় চিকিৎসাধীন ওই আক্রান্ত ব্যক্তি। এই ঘটনার জেরে ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে যাত্রীদের মধ্যে। শুরু হয়েছে ঘটনার তদন্ত। 

জানা গিয়েছে, আহত ব্যক্তির নাম মাসিয়ার জমাদার। পেশায় ব্যবসায়ী মাসিয়ার নেতড়ার বাসিন্দা। রবিবার ভোর ৫ টা ৪০ মিনিটে নেতড়া স্টেশন থেকে শিয়ালদা আপ লোকালে  চেপে গড়িয়ার উদ্দেশ্য রওনা দেন মাসিয়ার জমাদার। অভিযোগ, নেতড়া স্টেশন থেকে ট্রেন ছাড়লে ট্রেনের কামরায় আগ্নেয়াস্ত্র ও ধারাল অস্ত্র নিয়ে কয়েকজন ওঠে। অন্যান্য যাত্রীরা প্রথমে বিষয়টি খেয়াল করেননি। মাসিয়ারও ট্রেনের একটি সিটে বসেছিলেন। সেই সময় আচমকাই মাসিয়ারের ওপর ওই ব্যক্তিরা অস্ত্র নিয়ে চড়াও হয় বলে অভিযোগ। ধারাল অস্ত্র বের করে এলোপাথাড়ি কোপানো হয় মাসিয়ারকে। রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন মাসিয়ার। এরপর দেউলা স্টেশনে নেমে যায় দুষ্কৃতিরা। 

ঘটনার আকস্মিকতায় প্রথমে চমকে যান কামরার অন্যান্য যাত্রীরা। এরপর ঘোর কাটিয়ে উঠে মাসিয়ারকে প্রথমে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে নিয়ে যান তাঁরা। সেখানে অবস্থার অবনতি হলে কলকাতায় স্থানান্তরিত করা হয় মাসিয়ারকে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে। হঠাৎ কেন তাঁর ওপর আক্রমণ চালান হলো, বা এর নেপথ্যে পুরনো কোনও শত্রুতা রয়েছে কিনা, সেই সবকিছুই খতিয়ে দেখছেন তদন্তকারীরা। তবে এই ঘটনায় ফের একবার প্রশ্ন উঠতে শুরু করেছে যাত্রীদের নিরাপত্তা নিয়ে।

আরও পড়ুনটানা কয়েকদিন হাওড়া শাখায় বাতিল প্রচুর লোকাল ট্রেন, রইল তালিকা

 

Advertisement