scorecardresearch
 

Cruise Drugs Case : রাত কাটবে NCB অফিসে, আজ সকাল ১১টায় আরিয়ানের জামিনের শুনানি

Cruise Drugs Case: বিচারবিভাগীয় হেফাজত হল শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের। বৃহস্পতিবার তাকে আদালতে তোলা হয়েছিল।

Advertisement
আরিয়ান খান আরিয়ান খান
হাইলাইটস
  • বিচারবিভাগীয় হেফাজত হল শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের
  • বৃহস্পতিবার তাকে আদালতে তোলা হয়েছিল
  • আদালত এই নির্দেশ দিয়েছে

Cruise Drugs Case: বিচারবিভাগীয় হেফাজত হল শাহরুখ খানের ছেলে আরিয়ান খান (Shahrukh khan's Son Aryan Khan)-এর। বৃহস্পতিবার তাকে আদালতে তোলা হয়েছিল। আদালত এই নির্দেশ দিয়েছে। ক্রুজে মাদক মামলায় এদিন আরিয়ান-সহ ৮ জনকে আদালতে তোলা হয়েছিল। আজ, শুক্রবার মামলার পরবর্তী শুনানি।

রাত এনসিবি অফিসে
তার রাত কাটবে এনসিবি অফিসে। বিচারবিভাগীয় হেফাজতে দেওয়া হলেও এমনই হবে। আজ, শুক্রবার মামলার শুনানি রয়েছে। এনসিবি বৃহস্পতিবার জামিনের বিরোধিতা করে। তাদের বক্তব্য, এই মামলার শুনানি এনডিপিএস কোর্টে হওয়া উচিত।

shahrukh khan

এনসিবি ধাক্কা খেয়েছে
তবে এনসিবি এদিন পাল্টা ধাক্কাও খেয়েছে। আদালত তাদের বলেছে, তদন্তের জন্য এনসিবি-র কাছে যথেষ্ট সময় ছিল। এনসিবি অভিযুক্তদের ১১ অক্টোবর পর্যন্ত হেফাজতে চেয়েছিল। তবে আদালত তা নাকচ করে দিয়েছে। তাদের বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছে।

ক্রুজ থেকে
মুম্বই থেকে গোয়া সফরকারী ক্রুজে তল্লাশি চালানোর পর শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে গ্রেফতার করা হয়েছিল। শনিবার গভীর রাত পর্যন্ত সেখানে অভিযান চলে। সেখানে তিনি কেন ছিলেন, তা জানতে চাওয়া হয়। পরে গ্রেফতার করা হয়। 

গান্ধী জয়ন্তীর দিন রেভ পার্টি! মুম্বইয়ে কাছে এক ক্রুজে চলছিল তা। খবর পেয়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) ধরপাকড় চালায়। উদ্ধার হয়েছে প্রচুর মাদক।

কী কী উদ্বার হয়েছে
এনসিবি সূত্রে খবর, সেখান থেকে উদ্ধার হয়েছে কোকেন, হাশিস, এমডিএমএ। কোরডেলিয়া লাইনারের এক ক্রজ ছিল সেটি। সেটি আসছিল মুম্বইয়ের দিকে।

যাত্রী সেজে হাজির
আগাম খবর ছিল, সেখানে এমন কিছু হতে পারে। তাই গোপন অভিযান চালায় এসিবি। নেতৃত্বে ছিলেন এনসিবির আঞ্চলিক অধিকর্তা সমীর ওয়াংখড়ে। তাঁরা সেখানে যাত্রীর বেশে গিয়েছিলেন।

Advertisement

মুম্বই ছাড়তেই
ক্রুজে রেভ পার্টি শুরু হয় তা মুম্বই ছাড়তেই। যখন সেটা মাঝ দরিয়ায় ছিল, শুরু হয়ে যায় ড্রাগের নেশা। তৎপর হয়ে ওঠেন এসিবি-র আধিকারিকরা। মাদক নেওয়ার অপরাধে বেশ কয়েকজনকে আটক করা হয়। ধৃতরা খোলাখুলি অবৈধ মাদক নিচ্ছিল।

 

Advertisement