scorecardresearch
 

Delhi Murder : নাবালিকাকে ৪০ বার কুপিয়ে-পাথরে থেঁতলে খুন, দিল্লির হাড়হিম CCTV ফুটেজ

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। শুরুহয় ঘটনার তদন্ত। পুলিশ জানতে পারে, নাবালিকা যখন রাস্তা দিয়ে যাচ্ছিল, তখনই তার পথ আটকায় অভিযুক্ত। এরপর বচসা চলাকালীন আচমকাই হামলা চালায় সে। ইতিমধ্যেই খুনের সিসিটিভি ফুটেজ এসেছে পুলিশের হাতে।

Advertisement
দিল্লিতে নাবালিকাকে খুন দিল্লিতে নাবালিকাকে খুন
হাইলাইটস
  • দিল্লিতে ভয়ঙ্কর খুন
  • কুপিয়ে খুন নাবালিকাকে
  • পলাতক অভিযুক্ত

নাবালিকাকে ৪০ বার ছুরি দিয়ে কোপালো যুবক। তারপর আঘাত করল পাথর দিয়ে। হামলায় মৃত্যু নাবালিকার। নৃশংস এই হত্যাকাণ্ডটি ঘটেছে দিল্লির শাহবাদ ডেয়ারি এলাকায়। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে খুনের সিসিটিভি ফুটেজ। খুনের পর থেকেই পলাতক অভিযুক্ত। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত নাবালিকার নাম সাক্ষী। দিল্লির ই-৩৬ জেজে কলোনির বাসিন্দা ছিল সে। সাহিল নামে এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তার। কিন্তু রবিবার তাদের মধ্যে অশান্তি হয়। এরপর এক বান্ধবীর ছেলের জন্মদিনের অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য বাড়ি থেকে বের হয় সাক্ষী। রাস্তায় তার পথ আটকায় সাহিল। সেখানেও তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। অভিযোগ, এরপরেই ছুরি নিয়ে সাক্ষীর ওপরে হামলা চালায় সাহিল। সাক্ষীকে সে ৪০ বার ছুরি দিয়ে আঘাত করে বলে জানা যাচ্ছে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে সাক্ষী। এরপর তাকে পাথর দিয়ে আঘাত করে সাহিল। 

দিল্লিতে নাবালিকাকে খুন
দিল্লিতে নাবালিকাকে খুন

সাহায্যের জন্য কেউ এগিয়ে আসেননি

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। শুরুহয় ঘটনার তদন্ত। পুলিশ জানতে পারে, নাবালিকা যখন রাস্তা দিয়ে যাচ্ছিল, তখনই তার পথ আটকায় অভিযুক্ত। এরপর বচসা চলাকালীন আচমকাই হামলা চালায় সে। ইতিমধ্যেই খুনের সিসিটিভি ফুটেজ এসেছে পুলিশের হাতে। ফুটেজে পরিষ্কার নাবালিকাকে ছুরি দিয়ে কোপাতে ও পাথর দিয়ে আঘাত করতে দেখা গিয়েছে বলে পুলিশ সূত্রে খবর। ঘটনার সময় কেউই নাবালিকাকে বাঁচানোর জন্য ছুটে আসেননি। এরপর ঘটনাস্থল থেকে চম্পট দেয় সাহিল। তারপর দ্রুত নাবালিকাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। 

৩০২ ধারায় অভিযোগ

এই ঘটনায় অভিযুক্ত সাহিলের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় অভিযোগ দায়ের করেছেন নিহতের বাবা। তবে খুনের পর থেকেই পলাতক অভিযুক্ত। তার খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে পুলিশ। অভিযুক্তের কড়া শাস্তির দাবি জানিয়েছে নাবালিকার পরিবার। 

Advertisement

আরও পড়ুন - রোহিনী নক্ষত্রে প্রবেশ সূর্যের, অর্থ-সম্মানে ভাগ্য চমকাবে ৫ রাশির

 

Advertisement