scorecardresearch
 

গালিগালাজের প্রতিবাদ, ডায়মন্ডহারবারে যুবকের গোপনাঙ্গে ছুরি চালাল প্রতিবেশী

দেবু হালদার পেশায় গাড়ি চালক। কর্মসূত্রে থাকেন কলকাতায়। বৃহস্পতিবার সাপ্তাহিক ছুটিতে বাড়ি যান তিনি। বিকেলে পাড়ার ছেলেদের খেলতে মাঠে যাচ্ছিলেন। অভিযোগ, সেইসময় প্রতিবেশী হীরা হালদার মদ্যপ অবস্থায় দেবুকে লক্ষ্য করে গালিগালাজ করে। যার প্রতিবাদ করেন দেবু। এরপরেই হীরা ছুরি নিয়ে দেবুর গোপনাঙ্গে আঘাত করে বলে অভিযোগ।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • যুবকের গোপনাঙ্গে ছুরির আঘাত
  • চিকিৎসাধীন আক্রান্ত যুবক
  • গ্রেফতার অভিযুক্ত প্রতিবেশী

গালিগালাজের প্রতিবাদ করায় এক যুবকের গোপনাঙ্গে ছুরি মারলো প্রতিবেশী যুবক। ঘটনাটি ঘটেছে ডায়মন্ডহারবার থানার অন্তর্গত আগ্নেশ্বর এলাকায়। আক্রান্ত প্রতিবাদী যুবকের নাম দেবু হালদার। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। 

জানা গিয়েছে, দেবু হালদার পেশায় গাড়ি চালক। কর্মসূত্রে থাকেন কলকাতায়। বৃহস্পতিবার সাপ্তাহিক ছুটিতে বাড়ি যান তিনি। বিকেলে পাড়ার ছেলেদের খেলতে মাঠে যাচ্ছিলেন। অভিযোগ, সেইসময় প্রতিবেশী হীরা হালদার মদ্যপ অবস্থায় দেবুকে লক্ষ্য করে গালিগালাজ করে। যার প্রতিবাদ করেন দেবু। এরপরেই হীরা ছুরি নিয়ে দেবুর গোপনাঙ্গে আঘাত করে বলে অভিযোগ।  

ছুরির আঘাতে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন দেবু হালদার। খবর পেয়ে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে তড়িঘড়ি নিয়ে যান ডায়মন্ডহারবার সরকারি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। সেখানে অবস্থায় অবনতি কলকাতায় স্থানান্তরিত করা হয় তাঁকে। 

এদিকে এই ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকা জুড়ে। তদন্তে নেমে ইতিমধ্যেই অভিযুক্ত হীরা হালদারকে গ্রেফতার করেছে পুলিশ। গোটা বিষয়টি খতিয়ে দেখছেন তদন্তকারীরা। 

আরও পড়ুনসহজপাঠের চিত্রশিল্পী দু'বার ফেল করেছিলেন FA পরীক্ষায়

 

Advertisement