scorecardresearch
 

মডেলিংয়ের প্রলোভন দিয়ে বধূকে 'গণধর্ষণ', শ্রীরামপুরে গ্রেফতার ২

দীপক ঘোষ ও বিশ্বজিৎ দাস নামে ২ ব্যক্তি এক মহিলাকে মডেলিংয়ের প্রলোভন দেখায়। এরপর তারা ওই মহিলাকে একটি ফ্ল্যাটে নিয়ে যায়। তারপর ওই মহিলাকে জোর করে মদ্যপান করিয়ে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। এরপর বাড়ি ফিরে স্বামীকে গোটা বিষয়টি জানান ওই মহিলা। তারপর পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বধূকে গণধর্ষণের অভিযোগ
  • হুগলির শ্রীরামপুরের ঘটনা
  • গ্রেফতার ২ অভিযুক্ত

মডেলিংয়ের অফার দিয়ে এক বিবাহিত মহিলাকে গণধর্ষণের (Gang Rape) অভিযোগ। ঘটনাটি ঘটেছে হুগলির শ্রীরামপুরে (Hooghly Serampore)। অভিযোগ, মডেলিংয়ের প্রলোভন দিয়ে ওই মহিলাকে একটি ফ্ল্যাটে নিয়ে যাওয়া হয়। তারপর ওই মহিলাকে মদ্যপান করিয়ে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় এখনও পর্যন্ত ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার তদন্তও শুরু হয়েছে। 

অভিযোগ, দীপক ঘোষ ও বিশ্বজিৎ দাস নামে ২ ব্যক্তি এক মহিলাকে মডেলিংয়ের প্রলোভন দেখায়। এরপর তারা ওই মহিলাকে একটি ফ্ল্যাটে নিয়ে যায়। তারপর ওই মহিলাকে জোর করে মদ্যপান করিয়ে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। এরপর বাড়ি ফিরে স্বামীকে গোটা বিষয়টি জানান ওই মহিলা। তারপর পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়। 

নির্যাতিতা মহিলার স্বামীর দাবি, তাঁর স্ত্রীকে হুমকিও দিয়েছে অভিযুক্তরা। তাঁর আরও দাবি, এর আগেও অনেক মহিলার সঙ্গে এই ধরনের কাজ এবং তাঁদের অশ্লীল ছবি তুলে রেখেছিল ওই দুই অভিযুক্ত। ঘটনায় ইতিমধ্যেই দীপক ঘোষ ও বিশ্বজিৎ দাস গ্রেফতার করা হয়েছে বলে জানাচ্ছে পুলিশ। পাশাপাশি গোটা বিষয়টি খতিয়েও দেখছেন তদন্তকারীরা। 

আরও পড়ুনকুতুব মিনারের ইতিহাস জানতে খনন হবে? যা জানালেন কেন্দ্রীয় মন্ত্রী 

 

Advertisement