scorecardresearch
 

বর নয়, রাজমিস্ত্রি প্রেমিকদের কাছে থাকবেন; ঠিক করেছিলেন হাওড়ার ২ গৃহবধূ

পুলিশ সূত্রে খবর, অনন্যা কর্মকার ও রিয়া কর্মকার ঠিক করেছিলেন মুম্বইয়ে গিয়ে থাকবেন তাঁদের রাজমিস্ত্রি প্রেমিকদের সঙ্গেই। কিন্তু, বাধ সাধে আর্থিক অনটন। মুম্বইয়ে ৫ জনের খরচ চালাতে হিমশিম খান শেখর ও সুভাষ। কার্যত বাধ্য হয়ে রাজ্যে ফিরে আসেন তাঁরা।

Advertisement
হাওড়ার ২ গৃহবধূ হাওড়ার ২ গৃহবধূ
হাইলাইটস
  • অনন্যা কর্মকার ও রিয়া কর্মকার ঠিক করেছিলেন মুম্বইয়ে গিয়ে থাকবেন তাঁদের রাজমিস্ত্রি প্রেমিকদের সঙ্গেই
  • কিন্তু, বাধ সাধে আর্থিক অনটন
  • মুম্বইয়ে ৫ জনের খরচ চালাতে হিমশিম খান শেখর ও সুভাষ

অবশেষে পুলিশের হাতে ধরা পড়ল হাওড়ার নিশ্চিন্দার আনন্দনগরে ৭ বছরের এক শিশুসহ নিখোঁজ দুই গৃহবধূ ও তাঁদের প্রেমিকরা। আসানসোল স্টেশন থেকে সন্তান-সহ নিখোঁজ দুই গৃহবধূ এবং তাঁদের দুই প্রেমিককে আটক করে পুলিশ। সূত্রের খবর, মুম্বইয়ে প্রেমিকদের সঙ্গে থাকার পরিকল্পনা ছিল দুই গৃহবধূর। তবে মুম্বইয়ে থাকা খাওয়ার খরচ তাঁরা কুলিয়ে উঠতে পারছিলেন না। সেই কারণে কার্যত বাধ্য হয়ে রাজ্যে ফিরে আসেন। 

আরও পড়ুন : বিরিয়ানি-কাবাব নয়, ভারতে অনলাইনে সবচেয়ে বেশি অর্ডার হয় সিঙাড়া! জানতেন?

অনন্যা কর্মকার এবং রিয়া কর্মকার তাঁর ৭ বছরের ছেলের সঙ্গে গত ১৫ ডিসেম্বর কাপড় কিনতে যাচ্ছেন বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন। এরপর আর ফেরেননি। থানায় মিসিং ডায়েরি করেন পরিবারের সদস্যরা। তদন্তে নেমে গত ২০ ডিসেম্বর গুরুত্বপূর্ণ ক্লু পায় পুলিশ। পুলিশ ওই গৃহবধূদের মোবাইল টাওয়ারের লোকেশন ট্র্যাক করে জানতে পারে শ্রীরামপুরের এমসি ভাদুড়ি লাহিড়ি স্ট্রিটে তাঁরা শেষবারের মতো গেছিলেন। এরপর কললিস্টে দেখা যায়, রাজমিস্ত্রি সুভাষ ও শেখরের সঙ্গে তাঁদের কথোপকথনের তথ্য। 

পুলিশ স্টেশনে ধৃতরা
পুলিশ স্টেশনে ধৃতরা

এরপর সোমবার পুলিশ যায় মুর্শিদাবাদে সুতিতে। সেখানেই সুভাষ ও শেখরের বাড়ি। সেখান থেকে পুলিশ জানতে পারে, গত ১৫ তারিখে সুভাষ ও শেখরের সঙ্গে ওই গৃহবধূ চলে মুম্বইয়ের উদ্দেশে রওনা দিয়েছে। 

পুলিশ জানিয়েছে, মুর্শিদাবাদের সুতি এলাকা থেকে কর্মকার পরিবারে রাজমিস্ত্রির কাজ করতে এসেছিলেন সুভাষ এবং শেখর। তখনই তাঁদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ২ গৃহবধূর। তাঁদের ফোনও কিনে দেন ওই দুই রাজমিস্ত্রি। আর তাতেই চলত গল্প। 

আরও পড়ুন : Omicron আতঙ্কের মধ্যেই রাজ্যে ছড়াচ্ছে নয়া রোগ

Advertisement

পুলিশ সূত্রে খবর,  অনন্যা কর্মকার ও রিয়া কর্মকার ঠিক করেছিলেন মুম্বইয়ে গিয়ে থাকবেন তাঁদের রাজমিস্ত্রি প্রেমিকদের সঙ্গেই। কিন্তু, বাধ সাধে আর্থিক অনটন। মুম্বইয়ে ৫ জনের খরচ চালাতে হিমশিম খান শেখর ও সুভাষ। কার্যত বাধ্য হয়ে রাজ্যে ফিরে আসেন তাঁরা। 


 

Advertisement