scorecardresearch
 

Siliguri Murder Case: শিলিগুড়িতে ঘরে স্বামীর দেহ, নিখোঁজ স্ত্রী-পড়শি, ত্রিকোণ প্রেমের জের?

Siliguri Murder Case: একদিকে বাড়িতে পড়ে স্বামীর মৃতদেহ। অন্যদিকে, পলাতক স্ত্রী ও তাঁর প্রতিবেশী যুবক। ত্রিকোণ প্রেমের জেরেই এই কাণ্ড বলেই প্রাথমিক সন্দেহ এলাকাবাসীদের। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে খড়িবাড়ি থানার ফুলবাড়ি চা বাগান এলাকায়।

Advertisement
ঘরে স্বামীর লাশ, স্ত্রী ও পড়শি নিখোঁজ, ত্রিকোণ প্রেমের জের? তদন্তে পুলিশ ঘরে স্বামীর লাশ, স্ত্রী ও পড়শি নিখোঁজ, ত্রিকোণ প্রেমের জের? তদন্তে পুলিশ
হাইলাইটস
  • ঘরে পড়ে রয়েছে স্বামীর লাশ
  • আচমকা স্ত্রী ও পড়শি নিখোঁজ
  • ত্রিকোণ প্রেমের জের বলে সন্দেহ

Siliguri Murder Case: বাড়িতে পড়ে রয়েছে স্বামীর মৃতদেহ। অথচ আশপাশে কোথাও নেই স্ত্রী। কোথায় গেলেন খোঁজাখুঁজি করতেই জানা গেল মৃতের স্ত্রীই শুধু নয়, নিখোঁজ পড়শি যুবকও। বিষয়টি জানাজানি হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। শিলিগুড়ি লাগোয়া খড়িবাড়ি থানার ফুলবাড়ি চা বাগানে। রবিবার চা বাগানের খাল লাইনে বাড়ি থেকে উদ্ধার হয় ২৫ বছরের শংকর ব‌ইগার দেহ। ত্রিকোণ প্রেমের জেরে এই ঘটনা বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ।

আরও পড়ুন ঃ জনবহুল এলাকায় বাড়ি? সাবধান, হৃদরোগে আক্রান্ত হতে পারেন

জানা গিয়েছে, রবিবার সকালে ঘুম থেকে উঠে একটি ঘরের ভেতর মৃতদেহ দেখতে পান পরিবারের সদস্যরা। তড়িঘড়ি খবর দেওয়া হয় খড়িবাড়ি থানায়। খবর পেয়ে পুলিস ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে। এদিকে, মৃত্যুর পর থেকেই পলাতক মৃতের বউ ও এক প্রতিবেশী বন্ধু। গ্রামবাসীদের অনুমান স্বামীকে খুন করে স্বামীর এক বন্ধুর সঙ্গে পালিয়ে গিয়েছেন স্ত্রী। মৃতের স্ত্রী ও বন্ধুর মধ্যে বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই এই ঘটনা বলে  সন্দেহ করছে স্থানীয়রা। তবে খুন না আত্মহত্যা তার তদন্তে নেমেছে খড়িবাড়ি থানার পুলিশ।

একদিকে বাড়িতে পড়ে স্বামীর মৃতদেহ। অন্যদিকে, পলাতক স্ত্রী ও তাঁর প্রতিবেশী যুবক। ত্রিকোণ প্রেমের জেরেই এই কাণ্ড বলেই প্রাথমিক সন্দেহ এলাকাবাসীদের। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে খড়িবাড়ি থানার ফুলবাড়ি চা বাগান এলাকায়।ইতিমধ্যেই মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে পুলিস। সাত সকালে এমন ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। 

আরও পড়ুনঃ বিরলতম 'হাইব্রিড' সূর্যগ্রহণ, শতাব্দীতে এক আধবারই হয়; কবে দেখা যাবে ?

এর কিছুদিন আগেও এক যুবকের মৃতদেহ উদ্ধার হয় খড়িবাড়ি এলাকা থেকে। এক যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার হয়েছিল নিজের বাড়ি থেকেও। সেটিও খুনের ঘটনা ছিল। ফের আবার একবার এমন ঘটনা ঘটায় চাঞ্চল্য এলাকায়। আতঙ্কের পরিবেশ দেখা দিয়েছে।

Advertisement

 

Advertisement