scorecardresearch
 

Indore Fire Case:'আমাকে বোকা বানাচ্ছিল মেয়েটি', দাবি ৭ জনকে পুড়িয়ে মারা 'লাভারের'

Indore: ইন্দোরের স্বর্ণবাগ কলোনিতে ৭ জনকে পুড়িয়ে মারার অভিযুক্ত শুভম দীক্ষিত ওরফে সঞ্জয় (২৭), ক্যামেরার সামনে তার অভিযোগ স্বীকার করেছেন। মধ্যরাতে লোহামন্দি এলাকা থেকে আহত অবস্থায় তাকে গ্রেফতার করা হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, আবাসিক ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৭ জনের মৃত্যু হয়েছে।

Advertisement
'সাইকো লাভার' ঘটনাটি ঘটিয়েছে 'সাইকো লাভার' ঘটনাটি ঘটিয়েছে
হাইলাইটস
  • ইন্দোরে আগুনে ৭ জনের মৃত্যু হয়েছে
  • 'সাইকো লাভার' ঘটনাটি ঘটিয়েছে


মধ্যপ্রদেশের ইন্দোরে একটি আবাসিক ভবনে আগুন লাগানোর  অভিযোগে অভিযুক্ত শুভম দীক্ষিত ওরফে সঞ্জয়কে গ্রেফতার করেছে পুলিশ। এই অগ্নিকাণ্ডে এক দম্পতিসহ ৭ জন নিহত হয়েছেন। পুলিশের হাতে ধরা পড়া অভিযুক্ত জানান, ওই ভবনে বসবাসকারী একটি মেয়ের সঙ্গে তার প্রেম ছিল। প্রেমের সম্পর্কে চলমান বিবাদে বান্ধবীর স্কুটিতে আগুন ধরিয়ে দেদন, সেই  আগুন ভয়াবহ রূপ নেয়।

পুলিশের হাত থেকে পালাতে গিয়ে 'সাইকো লাভার' পড়ে যান এবং আহত হন, এরপর আহত অবস্থায় তাকে শহরের মহারাজা যশবন্তরাও হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় তিনি তার বক্তব্যও রেকর্ড করেন।

স্ট্রেচারে ক্ষতবিক্ষত অবস্থায় পড়ে থাকা অভিযুক্ত বলেন, “বহুতলে বসবাসকারী মেয়েটির প্রতি আমি খুব বিরক্ত হয়েছিলাম। সে  আমার পিছনে পড়ে ছিল। বারবার টাকা চাইতো। কখনো কিছু পাওয়ার নামে আবার কখনো কিছু দেওয়াপ নামে। আমি সবসময় তাকে টাকা দিতাম কিন্তু কখনো নিইনি। পরে জানা গেল সে বোকা বানাচ্ছিল। আমার মতো অনেকের সঙ্গেই তার যোগাযোগ ছিল। তখন আমি বললাম আজ থেকে তোমার সঙ্গে কথা বলব না। তাই সে আমার পিছে পড়ে ছিল।  আমি ভেবেছিলাম আমি তার গাড়ির সিট জ্বালিয়ে সব ধ্বংস করে দেব। কিন্তু এত বড় কিছু হবে জানতাম না।"

“শনিবার সকালে আমি আগুনের কথা জানতে পারি। যখন ওই মেয়েটি  আমাকে কলে বলল  বহুতলে  আগুন লেগেছে। এই কথা শুনে আমি বুঝতে পারছিলাম না আমি কী করব? সারাদিন বাড়িতে ছিলাম। তারপর সন্ধ্যায় একজনের মেসেজ এলো এবং সে বলল যে আপনার সম্পর্কে সবই টিভিতে (নিউজ চ্যানেল) এসেছে। তারপর এক বন্ধুর সঙ্গে কথা বলি, আমি তাকে বলেছিলাম যে আমি আত্মসমর্পণ করব।"

শুভম দীক্ষিত ওরফে সঞ্জয় (২৭), শহরের স্বর্ণবাগ কলোনিতে একটি বহুতলে ভয়াবহ অগ্নিকাণ্ডের অভিযুক্ত, শনিবার এবং রবিবারের মাঝামাঝি  রাতে লোহামান্ডি এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে তাকে। অভিযুক্ত উত্তরপ্রদেশের ঝাঁসির বাসিন্দা এবং কিছুদিন ধরে ইন্দোরে একটি বেসরকারি সংস্থায় কাজ করছিলেন।

Advertisement

ভিডিওতে, অভিযুক্তকে নগরীর সরকারি এমওয়াইতে চিকিৎসার সময় স্ট্রেচারে কাঁপতে দেখা গেছে এবং তার হাত-পা থেকে রক্তও ঝরতে দেখা গেছে। পুলিশ জানায়, অভিযুক্ত লোহামন্দি এলাকায় পুলিশ দল দেখে পালানোর চেষ্টা করে এবং রাস্তায় ডিভাইডার লাফিয়ে পড়ে আহত হয়। 

জানা গেছে, অভিযুক্ত ৬ মাস আগে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বহুতলের একটি  ফ্ল্যাটে ভাড়াটিয়া হিসাবে আসেন। এখানেই অন্য ফ্ল্যাটে বসবাসকারী একটি মেয়ের সঙ্গে  তার যোগাযোগ হয় এবং সে তাকে একতরফাভাবে ভালবাসতে শুরু করে। তিনি ওই মেয়েকে বিয়ে করতে চেয়েছিলেন কিন্তু অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় মেয়েটি রাজি হয়নি। এ কারণে একতরফা প্রেমে বদলা নিতে চায় অভিযুক্ত।

এ ছাড়া অভিযুক্ত শুভম দীক্ষিতের সঙ্গে প্রায় ১০ হাজার টাকার লেনদেন নিয়েও কয়েকদিন আগে বিবাদ হয় সংশ্লিষ্ট তরুণীর। যা সে তার স্বীকারোক্তিতেও উল্লেখ করেছে। এই বিরোধের জেরে ফ্ল্যাট খালি করে শহরের অন্য জায়গায় ভাড়ায় রুম নেন তিনি।

Advertisement