scorecardresearch
 

Kolkata : নিজের ক্যাফে চালানো নিয়ে স্বামীর সঙ্গে অশান্তি, যাদবপুরে আত্মঘাতী বধূ

Kolkata: নিজের ক্যাফে চালানো নিয়ে স্বামীর সঙ্গে অশান্তির অভিযোগ। আর তার জেরে আত্মঘাতী স্ত্রী। বুধবার যাদবপুরের ঘটনা। নাম শ্রেয়াঙ্কা দে। 

যাদবপুরে আত্মঘাতী বধূ (প্রতীকী ছবি) যাদবপুরে আত্মঘাতী বধূ (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • নিজের ক্যাফে চালানো নিয়ে স্বামীর সঙ্গে অশান্তির অভিযোগ
  • তার জেরে আত্মঘাতী স্ত্রী
  • বুধবার যাদবপুরে এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায়

Kolkata: নিজের ক্যাফে চালানো নিয়ে স্বামীর সঙ্গে অশান্তির অভিযোগ। আর তার জেরে আত্মঘাতী স্ত্রী। বুধবার যাদবপুরের ঘটনা। ওই বধূর নাম শ্রেয়াঙ্কা দে। 

স্বামী ভিন রাজ্যে কর্মরত
ভিন রাজ্যে কর্মরত স্বামী। আর তাঁর সঙ্গে অশান্তির জেরে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হলেন স্ত্রী। এমনই অভিযোগ উঠেছে। বুধবার বিকেলে ঘটনাটি ঘটেছে যাদবপুর থানার বিজয়গড় এলাকায়। 

আরও পড়ুন: দু'হাতে কোনও ক্রমে ঢাকার চেষ্টা! পুনমের বোল্ড TOPLESS ছবি ভাইরাল

খুলেছিলেন ক্যাফে
পুলিশ সূত্রে খবর, মৃতার নাম শ্রেয়াঙ্কা দে। তাঁর বয়স ৩৬ বছর। তিনি গড়িয়াহাট থানা এলাকায় একটি ক্যাফে খুলেছিলেন। সেই ক্যাফেটি নিজেই চালাতেন শ্রেয়াঙ্কা। আর সেই ক্যাফের ব্যবসা নিয়েই স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তির সূত্রপাত বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। যা সময়ের সঙ্গে সঙ্গে বেড়েছে।

আরও পড়ুন: রেললাইনে দু'পা হারিয়ে এখন হুইলচেয়ারে ঘুরছে সারমেয় 'হলু', ছবি VIRAL!

সন্তানকে অবহেলার অভিযোগ
স্বামী সুদীপ্ত সাহা রাজস্থানে কর্মরত। ফলে তাঁর সাত বছরের মেয়েকে মানুষ করার ভার ছিল শ্রেয়াঙ্কার ওপরেই। কিন্তু দিনরাত নিজের ক্যাফে নিয়ে ব্যস্ত থাকায় সাংসারিক অশান্তি চরমে ওঠে।

আরও পড়ুন: টানা ১৪ ঘণ্টা ঘুম লোকো পাইলটের, চুঁচুড়ায় পুলিশ এসে ভাঙল তালা 

সেই অশান্তির জেরেই শ্রেয়াঙ্কা আত্মঘাতী হয়েছেন বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। তবে তাঁর ঘর থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি বলে জানা গিয়েছে।

বুধবার বিকেল চারটে নাগাদ বিজয়গড়ের বাড়িতে তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়। আর তারপর পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে শ্রেয়াঙ্কাকে উদ্ধার করে কেপিসি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় যাদবপুর থানার পুলিশ।

আরও পড়ুন: বীরভূমে হইহই, দাপাচ্ছে যুদ্ধের ট্যাঙ্ক, তবে কারণটা বেশ মজাদার

সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এরপরে দেহটি ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে যাদবপুর থানার পুলিশ।

তদন্ত শুরু
জানা গিয়েছে, পরিবারের সদস্যদের খবর পাঠানো হয়েছে। খবর গিয়েছে স্বামীর কাছেও। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলার চেষ্টা করা হচ্ছে। তাঁদের কাছ থেকে এ ব্য়াপারে তথ্য পাওয়ার চেষ্টা করথে পুলিশ। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়।

 

 
; ; ;