scorecardresearch
 

মালদায় স্বর্ণ ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি, স্থানীয়দের হাতে পাকড়াও ১ দুষ্কৃতী

বুধবার দোকান  বন্ধ করে বাড়ি ফিরছিলেন ওই স্বর্ণ ব্যবসায়ী। অভিযোগ, মালদার গাজোলের আদিনা এলাকায় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। ৩টি বাইকে মোট ৬ জন দুষ্কৃতী ছিল বলে জানা যাচ্ছে। গুলি ওই ব্যবসায়ীর মাথা ছুঁয়ে বেরিয়ে যায়। এরপর তাঁর ওপর পাথর নিয়ে হামলা চালায় দুষ্কৃতীরা। ছিনিয়ে নেওয়া হয় ব্যবসায়ীর কাছে থাকা সোনা ও রুপোর গয়না। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ব্যবসায়ীকে গুলি
  • তারপর পাথর নিয়ে হামলা
  • ধৃত ১ দুষ্কৃৃতী

আবার শ্যুট আউট। এবার মালদার গাজোলে স্বর্ণ ব্যবসায়ীকে লক্ষ্য করে চলল গুলি। তারপর পাথর নিয়ে হামলা চালান হয় ব্যবসায়ীর ওপরে। সোনা ও রুপোর গয়নাও ছনিতাই করা হয়েছে বলে অভিযোগ। ঘটনায় এখনও পর্যন্ত একজনকে আটক করেছে পলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করে বাকিদের খোঁজ চালান হচ্ছে। 

জানা গিয়েছে, বুধবার দোকান  বন্ধ করে বাড়ি ফিরছিলেন ওই স্বর্ণ ব্যবসায়ী। অভিযোগ, মালদার গাজোলের আদিনা এলাকায় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। ৩টি বাইকে মোট ৬ জন দুষ্কৃতী ছিল বলে জানা যাচ্ছে। গুলি ওই ব্যবসায়ীর মাথা ছুঁয়ে বেরিয়ে যায়। এরপর তাঁর ওপর পাথর নিয়ে হামলা চালায় দুষ্কৃতীরা। ছিনিয়ে নেওয়া হয় ব্যবসায়ীর কাছে থাকা সোনা ও রুপোর গয়না। 

এদিকে বিষয়টি নজরে আসতেই ছুটে যান আশেপাশের লোকজনেরা। তাঁরা ছুটে গিয়ে এক দুষ্কৃতীকে ধরে ফেললেও বাকিরা পালিয়ে যায়। এরপর পুলিশ গিয়ে ওই দুষ্কৃতীকে পাকড়াও করে থানায় নিয়ে যায়। পুলিশ সূত্রে খবর, ধৃত দুষ্কৃতী মালদার মোথাবাড়ি এলাকার বাসিন্দা। তার সঙ্গে থাকা আরও দুই দুষ্কৃতী কালিয়াচকের ১৮ মাইল এলাকার বাসিন্দা বলে জানতে পেরেছে পুলিশ। তবে ঘটনায় মোট ৬ জন জড়িত পরে প্রাথমিকভাবে জানতে পেরেছেন তদন্তকারীরা। প্রত্যেকের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। 

ডিজে বাজানোর প্রতিবাদ করায় খুন
এদিকে মালদাতেই ঘটে গিয়েছে আরও এক মর্মান্তিক হত্যাকাণ্ড। DJ বাজানোর প্রতিবাদ করায় তৃণমূল নেতাকে বাঁশ দিয়ে পিটিয়ে খুনের অভিযোগ উঠেছে। মালদার মোথাবাড়ির ঘটনা। নিহত তৃণমূল নেতার নাম আফজল মোমিন। তড়িঘড়ি ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। এখনও পর্যন্ত একজনকে আটক করা হয়েছে বলে জানা যাচ্ছে। বাকিদের খোঁজেও চলছে তল্লাশি। 

জানা গিয়েছে, মঙ্গলবার পিকিনিক করে ফিরছিল স্থানীয় একটি ক্লাবের কয়েকজন ছেলে। সেই সময় উচ্চস্বরে ডিজে বাজানোর প্রতিবাদ করেন মালদার রথবাড়ি গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন উপপ্রধান তথা তৃণমূল নেতা আফজল মোমিন। অভিযোগ, ডিজে বাজানোর প্রতিবাদ করায় বাঁশ দিয়ে মারধর করা হয় তাঁকে। মারধরের জেরে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন ওই তৃণমূল নেতা। এরপর স্থানীয়রা তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

Advertisement

আরও পড়ুন - শরীরে এই লক্ষণগুলি দেখা দিচ্ছে? লিভার ড্যামেজ হতে পারে


 

Advertisement