scorecardresearch
 

মালদায় তৃণমূল নেতাকে পিটিয়ে খুনের অভিযোগ, DJ বাজানোর প্রতিবাদের জের?

মঙ্গলবার পিকিনিক করে ফিরছিল স্থানীয় একটি ক্লাবের কিছু ছেলে। সেই সময় উচ্চস্বরে ডিজে বাজানোর প্রতিবাদ করেন মালদার রথবাড়ি গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন উপপ্রধান তথা তৃণমূল নেতা আফজল মোমিন। অভিযোগ, ডিজে বাজানোর প্রতিবাদ করায় বাঁশ দিয়ে মারধর করা হয় তাঁকে। মারধরের জেরে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন ওই তৃণমূল নেতা। এরপর স্থানীয়রা তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ডিজে বাজানোর প্রতিবাদের জের
  • মালদায় তৃণমূল নেতাকে পিটিয়ে খুন
  • তদন্তে মোথাবাড়ি থানার পুলিশ

DJ বাজানোর প্রতিবাদ করায় তৃণমূল নেতাকে বাঁশ দিয়ে পিটিয়ে খুনের অভিযোগ। মালদার মোথাবাড়ির ঘটনা। নিহত তৃণমূল নেতার নাম আফজল মোমিন। তড়িঘড়ি ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। এখনও পর্যন্ত একজনকে আটক করা হয়েছে বলে জানা যাচ্ছে। বাকিদের খোঁজেও চলছে তল্লাশি। 

জানা গিয়েছে, মঙ্গলবার পিকিনিক করে ফিরছিল স্থানীয় একটি ক্লাবের কিছু ছেলে। সেই সময় উচ্চস্বরে ডিজে বাজানোর প্রতিবাদ করেন মালদার রথবাড়ি গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন উপপ্রধান তথা তৃণমূল নেতা আফজল মোমিন। অভিযোগ, ডিজে বাজানোর প্রতিবাদ করায় বাঁশ দিয়ে মারধর করা হয় তাঁকে। মারধরের জেরে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন ওই তৃণমূল নেতা। এরপর স্থানীয়রা তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

ঘটনায় ইতিমধ্যেই খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে মালদার মোথাবাড়ি থানার পুলিশ। পরিবারের তরফে অভিযোগ, স্থানীয় পাঠানপাড়ার পার্শ্ববর্তী এলাকার কয়েকজন ছেলে এই ঘটনার সঙ্গে যুক্ত। পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যেই একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে ঘটনায় আরও কারা জড়িত তা জানার চেষ্টা করছে পুলিশ। তবে তদন্তকারীদের প্রাথমিক অনুমান, এই ঘটনায় আরও অনেকে জড়িত। তাদের প্রত্যেককে সনাক্ত করার চেষ্টা করা হচ্ছে।

এই ঘটনায়, ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে বিভিন্নমহলে। রাজ্যের এক প্রাক্তন পুলিশকর্তা, সংবাদমাধ্যমে ঘটনার তীব্র নিন্দা করেন। তিনি বলেন, 'এর থেকে লজ্জার ঘটনা আর কী থাকতে পারে। প্রশাসনকে ধিক্কার জানাচ্ছে। প্রশাসনকে বলবো অবিলম্বে যেন সভাপতি,সম্পাদক-সহ সমস্ত সদস্যকে গ্রেফতার করা হয়।'

আরও পড়ুন - আবারও পাথর বন্দে ভারতে, ভাঙল ট্রেনের কাচ; এবার NJP

 

Advertisement