scorecardresearch
 

৫,০০০ মহিলার সঙ্গে সেক্স এই ধনকুবেরের, তালিকা লেখা হত এক্সেলশিটে!

এক ধনকুবেরের বিরুদ্ধে ৫ হাজার মহিলার সঙ্গে যৌন সম্পর্কের অভিযোগ উঠেছে। ওই ব্যবসায়ী মহিলাদের নাম মনে রাখার জন্য একটি এক্সেল শিটও তৈরি করছিলেন। তাঁর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগও উঠেছে।

Advertisement
মাইকেল গোগুয়েন। মাইকেল গোগুয়েন।
হাইলাইটস
  • এক ধনকুবেরের বিরুদ্ধে ৫ হাজার মহিলার সঙ্গে যৌন সম্পর্কের অভিযোগ উঠেছে।
  • ওই ব্যবসায়ী মহিলাদের নাম মনে রাখার জন্য একটি এক্সেল শিটও তৈরি করছিলেন।
  • ওই ব্যবসায়ীর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগও উঠেছে।

আমেরিকায় বসবাসকারী এক ধনকুবেরের বিরুদ্ধে ৫ হাজার মহিলার সঙ্গে যৌন সম্পর্কের অভিযোগ উঠেছে। মাইকেল গোগুয়েন নামের ওই ব্যবসায়ী মহিলাদের নাম মনে রাখার জন্য একটি এক্সেল শিটও তৈরি করছিলেন। এই ধনকুবেরের বিরুদ্ধে তাঁর প্রাক্তন কর্মচারীরা মামলা করেছেন এবং মামলা সংক্রান্ত নথি থেকেই এই তথ্য সামনে এসেছে এটি প্রকাশিত হয়েছে। চমকপ্রদ ব্যাপার হল এর আগেও মাইকেল গোগুয়েনের বিরুদ্ধেও যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে। মাইকেল গোগুয়েন বিবাহিত এবং দুই সন্তানের বাবা। এখন তাঁর বয়স ৫৭ বছর।

সিক্রেট হাউস
মাইকেল গোগুয়েন ভেঞ্চার ইনভেস্টমেন্ট ফার্ম সেকোইয়া ক্যাপিটালের অংশীদার ছিলেন এবং এখন নিজের একটি ফার্ম চালান। ৫৭ বছর বয়সী মাইকেলের বিরুদ্ধে মামলা করেছেন তাঁর চার পুরনো কর্মচারী। কর্মচারীরা অভিযোগ করেছেন যে মাইকেল তাঁর হারেমের (৫,০০০ মহিলাকে যে বাড়িতে রাখা হতো) যত্ন নেওয়ার জন্য তাঁদের কাছে সাহায্য চেয়েছিলেন বলে অভিযোগ। 'হারাম' বলতে এমন একটি স্থানকে বোঝায় যেখানে এক বা একাধিক মহিলা সহবাস করেন।

আরও পড়ুন: আপনার প্রিয় রং কী? এই উত্তরই বলে দেবে আপনি কেমন প্রেমিক!

ডেইলিস্টারের একটি প্রতিবেদনে বলা হয়েছে, ১৩৫ পৃষ্ঠার একটি মামলায়, প্রাক্তন কর্মীরা গোগুয়েনের বিরুদ্ধে বেশ কয়েকটি বিলাসবহুল এবং "সিক্রেট হাউস"-এর মালিক হওয়ার অভিযোগ করেছেন। কর্মচারীদের অভিযোগ, গোগুয়েন তরুণীদের ওই "সিক্রেট হাউস"-এ নিয়ে যৌন মিলনের জন্য নিয়ে যেত। প্রাক্তন কর্মচারীরা দাবি করেছেন যে, গোগুয়েনের বারের বেসমেন্টে একটি 'বুম বুম' রুম রয়েছে। এটি মার্কিন যুক্তরাষ্ট্রের মন্টানা রাজ্যে অবস্থিত বাড়িতে যেখানে তিনি বর্তমানে থাকেন।

আরও পড়ুন: সংখ্যাতত্ত্বের বিচারে এই তারিখগুলিতে জন্ম যাঁদের, ব্যবসায় সাফল্য নিশ্চিত তাঁদের

খুনের ছক
ম্যাথিউ মার্শাল নামে একজন প্রাক্তন কর্মচারী মামলা করে দাবি করেছেন যে, গোগুয়ান তাঁকে তাঁর বন্ধু ব্রায়ান ন্যাশকে হত্যা করতে বলেছিলেন কারণ তিনি তাঁর সম্পর্কে কিছু জানেন। এর আগে, তাঁর প্রাক্তন বান্ধবী অ্যাম্বার ব্যাপটিস্ট ২০১৬ সালে তাঁর বিরুদ্ধে 'যৌন নির্যাতনের' অভিযোগ এনেছিলেন। গোগুয়েনের অ্যামিন্টর গ্রুপ এলএলসি-এর প্রাক্তন কর্মচারীরাও তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। একজন মহিলা পুলিশকে বলেছেন যে, তাঁর বস তাঁকে ১,২০০ ডলার দেওয়ার আগে তাঁকে কোকেন এবং অ্যালকোহল পান করিয়েছিলেন এবং পরে তাঁকে অচৈতন্য করে তাঁর উপর যৌন নির্যাতন করেছিলেন।
 

Advertisement

Advertisement