scorecardresearch
 

YouTube-এ কৌশল শিখে ৩ মাসের শিশুকন্যাকে খুন করল মা, স্তম্ভিত বিশ্ব

৩ মাসের শিশুকন্যাকে খুন করার জন্য ইউটিউবে সার্চ করল মা। আর সেই সূত্র ধরেই পুলিশের জালে মা। স্তম্ভিত বিশ্ব।

Advertisement
চাঞ্চল্যকর খুন চাঞ্চল্যকর খুন
হাইলাইটস
  • ৩ মাসের শিশুকন্যাকে খুনে অভিযুক্ত মা
  • খুনের কৌশল শিখল ইউটিউবে
  • পুলিশের জালে অভিযুক্ত মা

মধ্যপ্রদেশের এক মহিলার বিরুদ্ধে তার তিন মাসের মেয়েকে খুন করার অভিযোগ উঠেছে। স্তম্ভিত করে দেওয়ার মতো ঘটনা হল, মা খুনের আগে খুনের কৌশল সম্পর্কে নিশ্চিত হওয়ার জন্য ইউটিইউবে সার্চ করেন। যা সামনে আসতেই তোলপাড় শুরু হয়েছে, এমন ঘটনা একজন মায়ের পক্ষে কীভাবে সম্ভব ?

বাড়ির ছাদের জলের ট্যাংকে উদ্ধার হয় মৃতদেহ

মধ্যপ্রদেশের উজ্জয়িনী খাচরোদে তিন মাসের মেয়েকে খুনের অভিযোগ উঠেছে মায়ের বিরুদ্ধে। স্তম্ভিত করে দেওয়ার মতো ঘটনা হলো, মা তার মেয়েকে খুনের আগে ইউটিউবে তার কৌশল সার্চ করেন। গত ১২ অক্টোবরের ঘটনা। বাচ্চাটির মৃতদেহ বাড়ির তিনতলার ছাদের জলের ট্যাংকে পাওয়া গিয়েছে। পুলিশ খুনের অভিযোগে অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করে নিয়ে গিয়েছে।

প্রথম থেকেই সন্দেহ পরিবারের দিকেই

খুনের কারণ অবশ্য জানা যায়নি। পুলিশের কাছ থেকে পাওয়া খবর অনুযায়ী, খাচরোদ পুলিশ থানার সামনে থাকে ভাটবেড়া পরিবার। তাদের বাড়ির তিন মাসের ছোট শিশু কন্যা ১২ অক্টোবর গায়েব হয়ে যায়। তদন্তে নেমে তার মৃতদেহ উদ্ধার হয় জলের ট্যাংক থেকে। ঘটনার পরে পুলিশের নজরে ছিল পরিবারের লোকজন। ভাটবেরা বাড়িতে বাচ্চার বাবা, অর্পিত, মা স্বাতী, ঠাকুরমা এবং ঠাকুরদা থাকতেন।

ইউটিউবে খুনের কৌশল সার্চ করে মা

যার মধ্যে পুলিশ যখন বাচ্চাটির মৃতদেহ উদ্ধার করে তারপর মায়ের মোবাইল তল্লাশি চালায়, সেখানে জানা যায়, তিনি ইউটিউবে বাচ্চাকে মারার কৌশল সার্চ করেছিলেন। পুলিশ বিষয়টি জানতে পেরে সঙ্গে সঙ্গে তাকে অ্যারেস্ট করে কোর্টে পাঠিয়ে দেয়।

পুলিশের দাবি

অ্যাডিশনাল এসপি আকাশ ভুরিয়া জানিয়েছেন, খাচরোদ এলাকায় কিছুদিন আগে জলের ট্যাংকে ডুবিয়ে শিশুকে মারার ঘটনা সামনে এসেছে। যাতে পুলিশ শুরু থেকেই ইনভেস্টিগেশনে খুব গুরুত্ব দিয়ে দেখেছে। তিন মাসের বাচ্চার মৃত্যুর ঘটনা হওয়ায় পুলিশের সন্দেহ প্রথম থেকেই পরিবারের লোকজনের উপর ছিল। মা এবং ঠাকুমা ছাড়াও বাবা এবং ঠাকুরদার ওপরও নজর ছিল। তিনি জানিয়েছেন যখন তার মাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছিল তখন তার মোবাইল হিস্ট্রি এবং তার গুগল সার্চ ইঞ্জিনে গিয়ে হিস্ট্রি খুঁজতে গিয়ে দেখা যায় চাঞ্চল্যকর তথ্য। বাচ্চার মা ইউটিউবে বাচ্চাকে খুন করার কৌশল ১৬০ করেছিলেন। যা দেখার পর আর কোনও রকম সন্দেহের অবকাশ থাকেনি।

Advertisement

 

Advertisement