scorecardresearch
 
 

'ড্রাগস না মিললেও ষড়যন্ত্রে সামিল আরিয়ান', আদালতে জানাল NCB

রিমান্ডে NCB জানিয়েছে আরিয়ান খানের কাছ থেকে ড্রাগস পাওয়া না গেলেও তিনি পেডলারের সঙ্গে যোগাযোগে ছিলেন, এটা একটা বড় ষড়যন্ত্র। এর তদন্ত প্রয়োজন। আরিয়ান খানের বিরুদ্ধে নিষিদ্ধ জিনিস কেনার অভিযোগ রয়েছে এবং সেই জিনিস আরবাজ মার্চেন্টের কাছ থেকে বাজেয়াপ্ত হয়েছে।

আরিয়ান খানের জামিনের শুনানি আরিয়ান খানের জামিনের শুনানি
হাইলাইটস
  • আজ আরিয়ান খানের জামিনের মামলার শুনানি
  • আরও বেশকয়েকজনের জামিনের শুনানিও আজ
  • আদালতের দিকে তাকিয়ে সবপক্ষ

ক্রুজ ড্রাগস মামলায় আজ আদালতে শুনানি শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের (Aryan Khan)। জানা যাচ্ছে, দীর্ঘক্ষণ ধরেই আদালতে রয়েছেন আরিয়ানের আইনজীবী অমিত দেশাই ও সতীশ মানসিন্ডে এবং শাহরুখ খানের সেক্রেটারি পূজা দাদলানি। অন্যদিকে আদালতে নিজেদের জবাব জমা দিয়েছে NCB-ও। 

রিমান্ডে NCB জানিয়েছে আরিয়ান খানের কাছ থেকে ড্রাগস পাওয়া না গেলেও তিনি পেডলারের সঙ্গে যোগাযোগে ছিলেন, এটা একটা বড় ষড়যন্ত্র। এর তদন্ত প্রয়োজন। আরিয়ান খানের বিরুদ্ধে নিষিদ্ধ জিনিস কেনার অভিযোগ রয়েছে এবং সেই জিনিস আরবাজ মার্চেন্টের কাছ থেকে বাজেয়াপ্ত হয়েছে। এছাড়া ড্রাগসের লেনদেন নিয়ে বিদেশেও এনসিবির তদন্দ জারি রয়েছে। এদিন আরিয়ান ছাড়াও নূপুর সারিকা, মুনমুন ধামোচা, আরবাজ মার্চেন্ট, শ্রেয়াস নায়ার, অবিন সাহু, অচিত ও মোহক যশবালের জামিনের আবেদনের শুনানিও হতে চলেছে আদালতে। 

প্রসঙ্গত, ক্রুজ ড্রাগস মামলায় গ্রেফতারের পর বর্তমানে আর্থার রোড জেলেই রয়েছেন আরিয়ান খান। আরিয়ানের জামিনের জন্য লাগাতার চেষ্টা চালিয়ে যাচ্ছেন তাঁর আইনজীবীরা। কিন্তু এখনও পর্যন্ত জামিন মঞ্জুর হয়নি শাহরুখ (Shah Rukh Khan) পুত্রের। গত ১১ তারিখও আটকে তাঁর জামিন। সেক্ষেত্রে এখন দেখার আজ কী নির্দেশ দেয় আদালত।