scorecardresearch
 

এবার ডায়মন্ডহারবারে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, ধৃত ১

অভিযুক্ত এমাদুল আখন পেশায় ফেরির কাজ করে। অভিযোগ, গত বৃহস্পতিবার সন্ধ্যায়  প্রতিবেশী ওই নাবালিকাকে ভয় দেখিয়ে ধর্ষণ করে সে। এমনকি ঘটনার কথা ওই নাবালিকা যাতে কাউকে না বলে সেজন্য তাকে ভয়ও দেখান হয়। তারপর থেকে বেশকয়েকবার ওই নাবালিকার ওপরে যৌন নির্যাতন চালায় এমাদুল।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ছাত্রীকে ভয় দেখিয়ে ধর্ষণ প্রতিবেশীর
  • দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারের ঘটনা
  • বোড়ালে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তরুণীর সঙ্গে সহবাস যুবকের

ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে গ্রেফতার ব্যক্তি। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ডহারবার থানার নেতড়ার উত্তর শেওড়দাহ এলাকায়। ধৃতের নাম এমাদুল আখন। নাবালিকা ছাত্রীর মেডিক্যাল টেষ্ট করানোর জন্য ডায়মন্ডহারবার জেলা হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। 

জানা গিয়েছে, অভিযুক্ত এমাদুল আখন পেশায় ফেরির কাজ করে। অভিযোগ, গত বৃহস্পতিবার সন্ধ্যায়  প্রতিবেশী ওই নাবালিকাকে ভয় দেখিয়ে ধর্ষণ করে সে। এমনকি ঘটনার কথা ওই নাবালিকা যাতে কাউকে না বলে সেজন্য তাকে ভয়ও দেখান হয়। তারপর থেকে বেশকয়েকবার ওই নাবালিকার ওপরে যৌন নির্যাতন চালায় এমাদুল।

তবে ঘটনার কথা জেনে ফেলে নির্যাতিতা নাবালিকার কাকার মেয়ে। এরপর সে গোটা বিষয়টি পরিবারের সদস্যদের জানায়। তারপর মঙ্গলবার রাতেই ডায়মন্ডাহারবার থানায় এমাদুল আখনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে নির্যাতিতার পরিবার। অভিযোগে ভিত্তিতে এমাদুলকে গ্রেফতার করে পুলিশ। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস
অন্যদিকে, সোশ্যাস মিডিয়ায় আলাপের পর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরির ও সেই ছবি ইন্টারনেটে ভাইরাল করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনায় ইতিমধ্যেই নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের হয়েছে। জানা গিয়েছে অভিযুক্ত যুবকের নাম অমিত ঘোষ। সোশ্যাল মিডিয়ায় বোড়ালের বাসিন্দা ওই তরুণীর সঙ্গে পরিচয় হয় অমিতের। অমিত বিবাহিত, এবং তার সন্তান রয়েছে বলেও জানতে পেরেছে পুলিশ। যদিও সেই সমস্ত বিষয় গোপন করেই ওই তরুণীর সঙ্গে ঘনিষ্ট হয় অমিত। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। 

আরও পড়ুনবুঝতেই পারবেন না কখন ঝরলো চর্বি! কামাল করবে এই একটি ফল


 

Advertisement
Advertisement