scorecardresearch
 

Woman Si Accused Inspector: 'আমি আপনার মেয়ের মতো,' ইনস্পেক্টর ও মহিলা SI-এর চ্যাট VIRAL

Woman Si Accused Inspector: নয়ডার থানা ফেস-টুর এক মহিলা সাব ইন্সপেক্টর ডিএসপিকে চিঠিতে লিখেছেন, আমার সঙ্গে ইন্সপেক্টর বিনোদ কুমার বাজে ব্যবহার করেছেন। রং দেওয়ার বাহানায় তিনি আমাকে ব্যড টাচ করেন। যা এখন ভাইরাল।

Advertisement
'আমি আপনার মেয়ের মতো', সিনিয়র অফিসারের উপর মহিলা SI এর অভিযোগ, চ্যাট ভাইরাল 'আমি আপনার মেয়ের মতো', সিনিয়র অফিসারের উপর মহিলা SI এর অভিযোগ, চ্যাট ভাইরাল
হাইলাইটস
  • 'আমি আপনার মেয়ের মতো',
  • সিনিয়র অফিসারের উপর মহিলা SI এর অভিযোগ
  • তাদের হোয়াটসঅ্যাপ চ্যাট ভাইরাল

Woman Si Accused Inspector: উত্তরপ্রদেশের মহিলা সুরক্ষা এখন কোন পর্যায়ে তা এক মহিলা সাব ইন্সপেক্টরের করুণ আর্তিভরা চিঠিতেই বোঝা যাচ্ছে। ওই চিঠিটি এক মহিলা এসআই লিখেছেন পুলিশের ডিএসপিকে। তিনি এক সিনিয়র ইনস্পেক্টরের বিরুদ্ধে ব্য়াড টাচ ও খারাপ ব্যবহারের অভিযোগ তুলেছেন।

আরও পড়ুনঃ হোলিতে বচসার জেরে খুন যুবক, আলিপুরদুয়ারে অভিযুক্তর বাড়ি জ্বালিয়ে দিল জনতা

নয়ডার থানা ফেস-টুর এক মহিলা সাব ইন্সপেক্টর ডিএসপিকে চিঠিতে লিখেছেন, আমার সঙ্গে ইন্সপেক্টর বিনোদ কুমার বাজে ব্যবহার করেছেন। হোলিকা দহনের দিন আমার ডিউটি ছিল গ্যান্ড ওমেক্স সোসাইটিতে। সেখান থেকে আমাকে সরিয়ে তিনি নিজের সঙ্গে রাখেন। পরদিন রং দেওয়ার বাহানায় তিনি আমাকে ব্যড টাচ করেন। যখন আমি তাঁকে বলি, স্যার আপনার নিজেকে সীমার মধ্যে থাকা উচিত, আপনার পদ মর্যাদার দিকেও নজর দেওয়া উচিত। তা সত্ত্বেও তিনি আমাকে হোয়াটসঅ্যাপে মেসেজ করতে থাকেন।

হেনস্থার অভিযোগ

মহিলা সাব ইন্সপেক্টের ডিসিপি মহিলা সুরক্ষার কাছে এই অভিযোগ পাঠিয়েছেন। হোলির দিন তাঁর গায়ে হাত দেওয়ার পাশাপাশি ওই সাব ইন্সপেক্টরের হোয়াটসঅ্যাপ চ্যাট ভাইরাল হয়েছে। এই বিষয়টিকে নয়ডার পুলিশ কমিশনার লক্ষ্মী সিং গুরুত্ব দিয়ে দেখছেন এবং তদন্তের নির্দেশ দিয়েছেন।

 

Advertisement