scorecardresearch
 

Alipurduar Holi Murder Case: হোলিতে বচসার জেরে খুন যুবক, আলিপুরদুয়ারে অভিযুক্তর বাড়ি জ্বালিয়ে দিল জনতা

Alipurduar Holi Murder Case: বুধবার রাতে বীরপাড়ার মটেশ্বর প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন বটতলা এলাকায় খুনের ঘটনা ঘটে। এলাকারই বাসিন্দা দেবাশিস সরকার নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে খুন করার অভিযোগ উঠেছে প্রদীপ গুরুং নামে এক ব্যক্তির বিরুদ্ধে। এরপর উত্তেজিত জনতা অভিযুক্তের বাড়ি আগুন জ্বালিয়ে দেয় বলে অভিযোগ।

Advertisement
হোলিতে বচসার জেরে খুন যুবক, আলিপুরদুয়ারে অভিযুক্তর বাড়ি জ্বালিয়ে দিল জনতা হোলিতে বচসার জেরে খুন যুবক, আলিপুরদুয়ারে অভিযুক্তর বাড়ি জ্বালিয়ে দিল জনতা
হাইলাইটস
  • হোলিতে বচসার জেরে খুন যুবক
  • আলিপুরদুয়ারে অভিযুক্তর বাড়ি জ্বালিয়ে দিল জনতা
  • এলাকায় ব্য়াপক উত্তেজনা

Alipurduar Holi Murder Case:হোলিতে বচসার জেরে খুন এক যুবক। পরে অভিযুক্তদের বাড়ি ভাঙচুর করে জ্বালিয়ে দিল উত্তেজিত জনতা। শ আলিপুরদুয়ারের বীরপাড়া এলাকার ঘটনা। এই ঘটনায় চাপা ক্রোধ ও থমথমে পরিবেশ বিরাজ করছে এলাকায়। হোলির উৎসব মাটি তো হয়েইছে উপরন্তু এলাকার যুবক খুন হওয়ায় শোকও রয়েছে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে বীরপাড়ার মটেশ্বর প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন বটতলা এলাকায় খুনের ঘটনা ঘটে। এলাকারই বাসিন্দা দেবাশিস সরকার নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে খুন করার অভিযোগ উঠেছে প্রদীপ গুরুং নামে এক ব্যক্তির বিরুদ্ধে। এরপর উত্তেজিত জনতা অভিযুক্তের বাড়ি আগুন জ্বালিয়ে দেয় বলে অভিযোগ। দমকলের একটি ইঞ্জিন গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে পৌঁছেছেন পুলিশের পদস্থ কর্তারা। আলিপুরদুয়ার থানার আই সি অনিন্দ্য ভট্টাচার্য জানান, মৃত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুনঃ সাড়ে ৭০০ রকমের পাখি, ডুয়ার্সে চলছে পাখি উত্‍সব, পর্যটকদের ভিড়

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে জানা গিয়েছে, এদিন দুপুরে বটতলা এলাকায় মদ্যপ অবস্থায় বচসায় জড়িয়ে পড়েন দেবাশিস ও প্রদীপ নামে ওই দুই যুবক। দুজনই দুজনকে আগে থেকে চিনত বলে জানা গিয়েছে। সেই সময় দুজনের মধ্যে বিবাদ সাময়িকভাবে থেমে গেলেও এদিন বিকেলে অভিযুক্তের বাড়িতে গিয়ে দেবাশিস চড়াও হয় বলে অভিযোগ। তখনও একপ্রস্থ বাদানুবাদ হয় দুজনের মধ্যে। এরপর সেটা থেমেও যায়।

এরপর ফের সন্ধ্যার সময় স্থানীয় বটতলা এলাকায় দেবাশিস এক কিশোরের সঙ্গে দাঁড়িয়ে কথা বলছিলেন। সেই সময় এবার প্রদীপ তার উপর অস্ত্র নিয়ে চড়াও হয়। ফের দু'জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এর মধ্যে আচমকাই অস্ত্র বের করে প্রদীপ দেবাশিসের গলায় চালিয়ে দেয়। কয়েকবার আঘাতের পর মাটিতে লুটিয়ে পড়ে আততায়ী। স্থানীয় কয়েকজন ঘটনাটি দেখে চিৎকার শুরু করলে বিপদ বুঝে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় প্রদীপ বলে জানা গিয়েছে।

Advertisement

স্থানীয়রা তড়িঘড়ি গুরুতর জখম অবস্থায় দেবাশিসকে উদ্ধার করে আলিপুরদুয়ার জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষনা করেন। দেবাশিসের হত্যার খবর ছড়িয়ে পড়তেই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। উত্তেজিত জনতা অভিযুক্ত প্রদীপ গুরুং এর বাড়িতে হামলা চালায়। তার বাড়িতে অগ্নিসংযোগ ঘটায় বলেও অভিযোগ। ঘটনার পর থেকেই বেপাত্তা অভিযুক্ত যুবক। তাঁর খোজে তল্লাশি শুরু করেছে পুলিশ। এলাকা যথেষ্টই থমথমে।

 

Advertisement