scorecardresearch
 

Paschim Medinipur: পঃ মেদিনীপুরে স্ত্রীকে চপার দিয়ে টুকরো করে সুইসাইড স্বামীর

Paschim Medinipur Crime: সাতসকালে হাড়হিম করা ঘটনা। স্ত্রীকে চপার দিয়ে কেটে খুন করল স্বামী। এরপরই আত্মঘাতী স্বামী। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের আনন্দপুর থানার টুকুরিয়া পাট এলাকায়। মঙ্গলবার গভীর রাতে স্ত্রীকে কুপিয়ে খুন করে স্বামী। সংবাদমাধ্যম সূত্রের খবর, মৃত মহিলার নাম কেকা কোলে। বয়স ৩৮ বছর। 

প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • সাতসকালে হাড়হিম করা ঘটনা
  • স্ত্রীকে চপার দিয়ে কেটে খুন (Murder) করল স্বামী
  • এরপরই আত্মঘাতী স্বামী

Paschim Medinipur Crime: সাতসকালে হাড়হিম করা ঘটনা। স্ত্রীকে চপার দিয়ে কেটে খুন (Murder) করল স্বামী। এরপরই আত্মঘাতী স্বামী। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের (Paschim Medinipur) আনন্দপুর থানার টুকুরিয়া পাট এলাকায়। মঙ্গলবার গভীর রাতে স্ত্রীকে কুপিয়ে খুন করে স্বামী। সংবাদমাধ্যম সূত্রের খবর, মৃত মহিলার নাম কেকা কোলে। বয়স ৩৮ বছর। 

মহিলার স্বামী ৪৮ বছর বয়সী অশোক কোলে তাঁকে নৃশংসভাবে কুপিয়ে খুন করে। তারপর নিজেও গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়। সংসারে নিত্য অশান্তি, ঝগড়া, ঝামেলা লেগেই থাকত। এই ঘটনা তারই পরিণতি বলে মনে করছেন প্রতিবেশীরা। পাড়ার লোকেরাই সংবাদমাধ্যমকে জানান, তাদের মধ্যে অশান্তি হওয়ার কথা। এমন কিছু ঘটনা ঘটার জন্যই মঙ্গলবার এই খুনের ঘটনাটি ঘটেছে বলে পুলিশের প্রাথমিক অনুমান। 

আরও পড়ুন, Mangal Gochar 2022: রাশি বদলাচ্ছে মঙ্গল, আজ থেকে ভাগ্য খুলছে ৩ রাশির, সতর্ক থাকুন এই রাশিরা

পুলিশ সূত্রে খবর, ধারালো ছুরি বা চপার জাতীয় কিছু দিয়ে স্ত্রীকে কুপিয়েছে স্বামী অশোক। টুকরো টুকরো করে দেওয়া হয়েছে তাঁর দেহ। বাড়ির দরজা ভিতর থেকে বন্ধই করা ছিল। বাড়ির পাশের গোয়াল ঘরে গলায় দড়ি দেয় স্বামী। সাতসকালে প্রতিবেশীদের মধ্যে এই খবর জনানাজানি হতেই শোরগোল পড়ে যায়। ঘটনাস্থলে আসে আনন্দপুর থানার পুলিশ। তারা দেহ দুটি উদ্ধার করে।