scorecardresearch
 

নগদ ৪৫ লক্ষ টাকা সহ হাওড়ায় RPF-র হাতে গ্রেফতার ব্যক্তি

সোমবার হাওড়ায় কর্তব্যরত ছিলেন আরপিএফ কর্মীরা। সেই সময় এক ব্যক্তিকে দেখে সন্দেহ হয় আরপিএফ কর্মীদের। তাঁরা দেখেন এক ব্যক্তি ব্যাগ চেকিং স্ক্যানারটা এড়িয়ে যেতে চাইছে। তা দেখে ওই ব্যক্তিকে ব্যাগ চেকিং-এর জন্য জোর দেন আরপিএফ কর্মীরা। তার জেরে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ওই ব্যক্তি।

নগদ সহ গ্রেফতার নগদ সহ গ্রেফতার
হাইলাইটস
  • বিপুল পরিমান নগদ সহ গ্রেফতার
  • হাওড়ায় গ্রেফতার ১ ব্যক্তি
  • পাকড়াও করল আরপিএফ

বিপুল পরিমান নগদ অর্থ সহ ১ ব্যক্তিকে গ্রেফতার করল হাওড়া আরপিএফ। তার কাছ থেকে বাজেয়াপ্ত হয়েছে নদগ ৪৫ লক্ষ টাকা। ধৃতের নাম ভাগিরথী সিনহা। ওই ব্যক্তি রাইপুর ছত্তীসগঢ়ের বাসিন্দা বলে জানা যাচ্ছে। 

জানা গিয়েছে, সোমবার হাওড়ায় কর্তব্যরত ছিলেন আরপিএফ কর্মীরা। সেই সময় এক ব্যক্তিকে দেখে সন্দেহ হয় আরপিএফ কর্মীদের। তাঁরা দেখেন এক ব্যক্তি ব্যাগ চেকিং স্ক্যানারটা এড়িয়ে যেতে চাইছে। তা দেখে ওই ব্যক্তিকে ব্যাগ চেকিং-এর জন্য জোর দেন আরপিএফ কর্মীরা। তার জেরে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ওই ব্যক্তি।

নগদ ৪৫ লক্ষ টাকা বাজেয়াপ্ত
নগদ ৪৫ লক্ষ টাকা বাজেয়াপ্ত

যদিও পালাতে সক্ষম হয়নি ভাগিরথী সিনহা নামে ওই ব্যক্তি। এরপর তার ব্যাগটি স্ক্যানার মেশিনে দেওয়া হয়। সেখান দেখা যায় ব্যাগের মধ্যে সন্দেহজনক কিছু রয়েছে। 

এরপরেই জিজ্ঞাসাবাদ শুরু হয় ওই ব্যক্তিকে। জেরায় সে জানায় তার ব্যাগের রয়েছেন নগদ ৪৫ লক্ষ টাকা। কিন্তু অত টাকা তার কাছে কোথা থেকে এল, বা ওই টাকা সে কোথায় নিয়ে যাচ্ছে, সেই বিষয়ে কোনও সন্তোষজনক উত্তর পাওয়া যায়নি তার কাছ থেকে। ধৃতের  কাছ থেকে বাজেয়াপ্ত হয়েছে ৫০০ টাকার মোট ৯ হাজারটি নোট। গোটা বিষয়টির তদন্ত শুরু হয়েছে।