scorecardresearch
 

কল্যাণীতে রক্তারক্তি, ব্যক্তির এলোপাথাড়ি ছুরিতে আহত কনস্টেবল সহ ৫

মঙ্গলবার রাত ৯টা নাগাদ প্রথমে কল্যাণী স্টেশনের এক নম্বর প্লাটফর্মে জিআরপির কনস্টেবল শোভন ঘোষ এবং এক সিভিক ভলেন্টিয়ার বিপ্লব দত্তকে ছুরি দিয়ে আঘাত করে ইয়াকুব বিশ্বাস নামে ওই ব্যক্তি। এরপর কল্যাণী স্টেশন থেকে সাড়ে তিন কিলোমিটার দূরে আইটিআই মোড়ে এক বিরিয়ানি ব্যবসায়ী-সহ মোট ৩ জনের ওপরে হামলা চালায় সে। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ছুরি নেয় আক্রমণ ব্যক্তির
  • কল্যাণীতে জখম ৫
  • পরে গ্রেফতার অভিযুক্ত

ছুরি হাতে তাণ্ডব ব্যক্তির। জখম করল এক জিআরপি কনস্টেবল ও এক সিভিক ভলেন্টিয়ার-সহ মোট ৫ জনকে। ঘটনাটি ঘটেছে নদিয়ার কল্যাণীতে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। 

অভিযোগ, মঙ্গলবার রাত ৯টা নাগাদ প্রথমে কল্যাণী স্টেশনের এক নম্বর প্লাটফর্মে জিআরপির কনস্টেবল শোভন ঘোষ এবং এক সিভিক ভলেন্টিয়ার বিপ্লব দত্তকে ছুরি দিয়ে আঘাত করে ইয়াকুব বিশ্বাস নামে ওই ব্যক্তি। এরপর কল্যাণী স্টেশন থেকে সাড়ে তিন কিলোমিটার দূরে আইটিআই মোড়ে এক বিরিয়ানি ব্যবসায়ী-সহ মোট ৩ জনের ওপরে হামলা চালায় সে। 

গোটা ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। ছুরির আঘাতে গুরুতর জখম বিপ্লব দত্তকে কলকাতার এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বাকিরা ভর্তি কল্যাণী জহরলাল নেহেরু মেমোরিয়াল হাসপাতালে। 

রাতেই ইয়াকুব বিশ্বাসকে গ্রেফতার করে কল্যাণী থানার পুলিশ। পরে তাকে তুলে দেওয়া হয় জিআরপি-র হাতে। তার কাছ থেকে ধারাল ছুরিটিও উদ্ধার করা হয়েছে। ধৃত ইয়কুব নদিয়ার নাকাশিপাড়া থানা এলাকার নাগাদি গ্রামের বাসিন্দা বলে জানা গিয়েছে। কেন সে এমন কাণ্ড ঘটালো তা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

আরও পড়ুন'ষড়যন্ত্র হচ্ছে না তো?' নিরঞ্জন-মৃ্ত্যু নিয়ে কুণাল


 

Advertisement