scorecardresearch
 

যেমন কর্ম...! মন্দিরে গয়না চুরি করে নিজের কাটা গর্তেই আটকে গেল চোর

জামি ইয়েল্লাম্মা মন্দিরে চুরি করার চেষ্টা করে পাপা রাও নামে ওই যুবক। মন্দিরের দেওয়ারের একটি ছোট জানলা ভেঙে ভিতরে ঢুকেও পড়ে সে। এরপর মন্দিরের সমস্ত অলঙ্কার লুঠ করে ওই গর্ত দিয়েই পালানোর চেষ্টা করে। আর সেই সময়েই ঘটে যায় বিপত্তি। 

Advertisement
পাপা রাও পাপা রাও
হাইলাইটস
  • চুরির পর বিপাকে চোর
  • নিজের কাটা গর্তেই গেল আটকে
  • পুলিশের হাতে তুলে দিলেন গ্রামবাসীরা

মন্দিরের দেওয়ালের জানলা ভেঙে চুরি করে পালানোর সময় সেই গর্তেই আটকে গেল চোর। ফাঁপড়ে পড়ে শেষে বেজায় চিৎকার চেঁচামেচি ও কান্নাকাটি শুরু করে দেয় সে। ঘটনা দেখে বিষয়টি সহজেই বুঝে যান গ্রামবাসীরা। এরপরেই সেখান থেকে উদ্ধার করে তাকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে। ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের শ্রীকাকুলাম জেলায়। 

অভিযোগ, জামি ইয়েল্লাম্মা মন্দিরে চুরি করার চেষ্টা করে পাপা রাও নামে ওই যুবক। মন্দিরের দেওয়ারের একটি ছোট জানলা ভেঙে ভিতরে ঢুকেও পড়ে সে। এরপর মন্দিরের সমস্ত অলঙ্কার লুঠ করে ওই গর্ত দিয়েই পালানোর চেষ্টা করে। আর সেই সময়েই ঘটে যায় বিপত্তি। 

দেওয়ালের ওই গর্তেই আটকে যায় পাপা রাও। অনেক চেষ্টা করেও সেখান থেকে নিজেকে মুক্ত করতে পারেনি সে। অবশেষ কান্নাকাটি শুরু করে। বিষয়টি নজরে আসার পর তাকে সেখান থেকে উদ্ধার করেন গ্রামবাসীরা। তারপর তাকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে। এই ঘটনায় কেউ কেউ মনে করছেন, মন্দিরে চুরি করতে গিয়ে হাতেনাতে তার ফল পেয়েছে ওই চোর।

আরও পড়ুনদাদা সাহেব ফালকে প্রত্যাখ্যান করেছিলেন সুচিত্রা, কেন?

 

Advertisement