scorecardresearch
 

Father Raped Class 8 Girl Delivered Baby In Tamilnadu: ১০ মাস ধরে ধর্ষণ করেছে বাবা, গর্ভবতী ক্লাস ৮-এর ছাত্রী

Father Raped Class 8 Girl Delivered Baby In Tamilnadu: ৮ম শ্রেণির ছাত্রী, ১৩ বছরের মেয়েকে গত দশ মাস ধরে বারবার যৌন নিপীড়ন এবং ধর্ষণের অভিযোগে পুলিশ তামিলনাড়ুর ভেলোর জেলার এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। ওই ব্যক্তির বয়স ৪৪ বছর। ওই কিশোরী গর্ভবতী হয়ে পড়ায় বিষয়টি সামনে আসে।

বাবা ধর্ষণ করেছিল, মেয়ে সন্তান প্রসব করল।   প্রতীকী ছবি বাবা ধর্ষণ করেছিল, মেয়ে সন্তান প্রসব করল। প্রতীকী ছবি
হাইলাইটস
  • বাবা ১০ মাস ধরে ধর্ষণ করেছে
  • ১৩ বছরের মেয়ের গর্ভে এল সন্তান
  • পুত্র সন্তান জন্ম দিল অষ্টম শ্রেণির ছাত্রী

Father Raped Class 8 Girl Delivered Baby In Tamilnadu: নিজের ৮ম শ্রেণির ছাত্রী, ১৩ বছরের মেয়েকে গত দশ মাস ধরে বারবার যৌন নিপীড়ন এবং ধর্ষণের অভিযোগে পুলিশ তামিলনাড়ুর ভেলোর জেলার এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। ওই ব্যক্তির বয়স ৪৪ বছর। ওই কিশোরী গর্ভবতী হয়ে পড়ায় বিষয়টি সামনে আসে।

একটি সরকারি স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী যখন পেটে ব্যথা করছে বলে জানায়, তখন চমকে দেওয়ার মতো ঘটনাটি সামনে আসে। যখন তাঁকে তার আত্মীয়রা সরকারি ভেলোর মেডিকেল কলেজে নিয়ে যায়, তখন চিকিৎসকরা তাঁদের জানান যে তিনি গর্ভবতী।

আরও পড়ুনঃ ইউটিউবে ভিডিও দেখে গর্ভপাতের চেষ্টা যুবতীর, বাকিটা 'মারাত্মক'

মেয়েটি ২ অগাস্ট মঙ্গলবার একটি পুত্র সন্তানের জন্ম দেয়। মেডিক্যাল টিম শিশু কল্যাণ কমিটিকে ঘটনাটি জানায়, যারা ভেলোর মহিলা পুলিশে অভিযোগ দায়ের করে।

নাবালিকা মেয়েটিকে জিজ্ঞাসাবাদ করার পরে, বিষয়টি তদন্তকারী পুলিশ দল আবিষ্কার করেছে যে গত ১০ মাস ধরে সে তার বাবার দ্বারা যৌন নির্যাতনের শিকার হয়েছিল।

টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, মেয়েটির বাবা-মা আলাদা হয়ে গেছেন। তিনি এবং তার ভাই তার ঠাকুরদা-ঠাকুরমার সঙ্গে থাকতেন। মেয়েটি প্রতিদিন তার বাবাকে ঠাকুরমার রান্না করা খাবার সরবরাহ করতে যেতেন।

আরও পড়ুনঃ Cancer Elemination Fruit: এই ফল খান, শরীর থেকে নির্মূল হবে ক্যানসার

তদন্তের সময়, মেয়েটি প্রকাশ করেছে যে তার বাবা যখনই তাকে খাবার দিতে যেতেন তখনই তাকে যৌন নির্যাতন করতেন। তিনি আরও বলেন, তার বাবা তাকে এ বিষয়ে কাউকে কিছু জানালে ভয়ানক পরিণতির হুমকি দিয়েছেন।

এর ভিত্তিতে পুলিশ ওই ব্যক্তিকে আটক করে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের সামনে হাজির করে। তাকে পুলিশ হেফাজতে পাঠানো হয়েছে। ভেলোর মহিলা পুলিশ তাকে গ্রেপ্তার করে। যৌন অপরাধ থেকে শিশুদের সুরক্ষা (পকসো) আইনের বিভিন্ন ধারা এবং ভারতীয় দণ্ডবিধির একটি ধারায় মামলা করে তদন্ত শুরু করেছে।