scorecardresearch
 

Robbery at Howrah: শিশুর মাথায় বন্দুক রেখে দুঃসাহসিক ডাকাতি হাওড়ায়, সোনা-টাকা লুঠ

Howrah Robbery: কাকভোরে হাওড়ার (Howrah) ব্যবসায়ীর বাড়িতে দুঃসাহসিক ডাকাত (Robber) হানা। সকালে তখনও ঘুম ভাঙেনি বাড়ির কারও। বাড়ির ভিতর ঢুকে সাত বছরের ছেলের মাথায় ঠেকিয়ে রীতিমতো সিনেমার কায়দায় লুঠপাট চালায় দুষ্কৃতীর দল। শুক্রবার ভোরে ঘটনাটি ঘটে হাওড়ার জগৎবল্লভপুরের সকালবাজার এলাকায়।

প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • কাকভোরে হাওড়ার (Howrah) ব্যবসায়ীর বাড়িতে দুঃসাহসিক ডাকাত (Robber) হানা
  • ড়ির ভিতর ঢুকে সাত বছরের ছেলের মাথায় ঠেকিয়ে রীতিমতো সিনেমার কায়দায় লুঠপাট চালায় দুষ্কৃতীর দল

Howrah Robbery: কাকভোরে হাওড়ার (Howrah) ব্যবসায়ীর বাড়িতে দুঃসাহসিক ডাকাত (Robber) হানা। সকালে তখনও ঘুম ভাঙেনি বাড়ির কারও। বাড়ির ভিতর ঢুকে সাত বছরের ছেলের মাথায় ঠেকিয়ে রীতিমতো সিনেমার কায়দায় লুঠপাট চালায় দুষ্কৃতীর দল। শুক্রবার ভোরে ঘটনাটি ঘটে হাওড়ার জগৎবল্লভপুরের সকালবাজার এলাকায়। অভিযোগ, বাড়ির মালিককে বেধড়ক মারধর করা হয়। ছাড় পাননি স্ত্রী, পুত্রও। 

বাড়িয়ার মালিককে লোহার রড দিয়ে আঘাত করে, বেধড়ক মারধর করা হয়। ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ।

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, পুলিশ সূত্রে জানা যাচ্ছে, এদিন প্রায় আট-দশ জন ডাকাত মুখে জড়িয়ে সুজিত কাঁড়ার নামে কাপড়ের ওই ব্যবসায়ীর বাড়িতে হানা দেয়। ব্যবসায়ী সুজিতবাবুর ঘরে ঢুকে তাঁর মাথায় লোহার রড দিয়ে আঘাত করা হয়। বেধড়ক মারধরের পর রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি।

আরও পড়ুন, ডায়াবেটিস রোগীদের ডিনারে কী খাওয়া উচিত? বিশেষজ্ঞদের মতে...

বাড়ি থেকে সোনাগয়না এবং নগদ টাকা লুঠ করে চম্পট দেয় দুষ্কৃতীরা। সুজিত বাবুর গায়ের গয়না পর্যন্ত খুলে নেওয়া হয়। প্রায় এক ঘণ্টা ধরে ঘরের ভিতর চলে দুষ্কৃতীদের তাণ্ডবলীলা। সুজিতবাবুর অভিযোগ, প্রায় ১০ থেকে ১২ লক্ষ টাকা সহ সোনার গয়না নিয়ে লুঠ করে আততায়ীরা।বাড়ির সকলের হাত-পা দড়ি দিয়ে বেধে দেয়। লুঠপাট চালিয়ে পালানোর পরে সুজিতবাবু চেঁচামেচি শুরু করতেই প্রতিবেশীরা ছুটে আসেন। তাঁরাই সুজিতবাবু ও তাঁর স্ত্রী-পুত্রকে উদ্ধার করেন।