scorecardresearch
 

Shootout At Dinhata: দিনহাটায় শ্যুটআউট, TMC কর্মীকে গুলি, অভিযুক্ত BJP

Shootout At Dinhata: স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে গুলিবিদ্ধ তৃণমূল কর্মীর নাম ধনেশ্বর দাস। বর্তমানে তিনি কোচবিহারের একটি নার্সিংহোমে চিকিৎসাধীন।

Advertisement
দিনহাটায় শ্যুটআউট, TMC কর্মীকে গুলি, অভিযুক্ত BJP দিনহাটায় শ্যুটআউট, TMC কর্মীকে গুলি, অভিযুক্ত BJP

Shootout At Dinhata: ভোটের ফল মিটতেই নানা দিকে অশান্তি শুরু হয়েছে। তাতে ফের জড়িয়ে গেল দিনহাটার নাম। এমনিতেই লোকসভা নির্বাচন ঘোষণা হওয়ার পর থেকেই লাগাতার হিংসার ঘটনা সামনে আসছে দিনহাটা থেকে। একের পর এক ঘটনায় রক্তাক্ত হয়েছে মহকুমা। এমনকী দুই মন্ত্রী নিশীথ প্রামাণিক ও উদয়ন গুহর মধ্যে প্রকাশ্য় বাদানুবাদও হয়েছে। যা নিয়ে জলঘোলা কম হয়নি। মনে করা হয়েছিল, বিজেপি হেরে যাওয়ার পর কিছুটা শান্তি ফিরবেল এলাকায়। কিন্তু তা হয়নি। এর মধ্যে ফের নতুন করে উত্তপ্ত হয়ে উঠেছে এলাকা।

কোচবিহারের দিনহাটায় মঙ্গলবার শুটআউটের (Dinhata Shootout) ঘটনা সামনে এসেছে। গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি এক তৃণমূল কর্মী। সোমবার রাতের ঘটনাকে ঘিরে শোরগোল পড়েছে দিনহাটার কোয়ালিদহ গ্রামে। ঘটনায় অভিযোগের তির বিজেপির দিকে। যদিও বিজেপির তরফ থেকে অভিযোগ অস্বীকার করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে গুলিবিদ্ধ তৃণমূল কর্মীর নাম ধনেশ্বর দাস। বর্তমানে তিনি কোচবিহারের একটি নার্সিংহোমে চিকিৎসাধীন। স্থানীয় তৃণমূলের অভিযোগ, লোকসভা নির্বাচনে বিজেপির ফল খারাপ হওয়াতে ক্ষোভ থেকে বিভিন্ন এলাকায় অশান্তি ছড়ানোর চেষ্ঠা করছে বিজেপির লোকজন। তৃণমূল কর্মীদের মারধর করছে। গুলি চালাচ্ছে। গতকাল রাতেও গুলি চলে। এতে গুলিবিদ্ধ হন দলীয় কর্মী ধনেশ্বর দাস। যদিও তৃণমূলের তোলা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন বিজেপির কোচবিহার জেলা সম্পাদক বিরাজ বসু। তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, অভিযোগ ভিত্তিহীন। তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জেরেই এই ঘটনা ঘটেছে। 

গোটা ঘটনার তদন্ত শুরু করেছে দিনহাটা থানার পুলিশ। তবে কে বা কারা গুলি চালানোর পিছনে রয়েছে, তা এখনও পর্যন্ত জানা যায়নি।

 

Advertisement