scorecardresearch
 

Panihati Murder : পানিহাটিতে নলি কেটে গঙ্গার চরে পোঁতা হল বন্ধুর দেহ, গ্রেফতার ৪

রবিবার সকালে পানিহাটি পুরসভার ৭ নম্বর ওয়ার্ডে গঙ্গার ঘাট সংলগ্ন এলাকায় ভান্ডারী নামে ওই যুবকের দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় খড়দা থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। তদন্তে নেমে ভান্ডারীর চার বন্ধু মুস্তাক, সূর্য, লাল্লু এবং নিবেদকে গ্রেফতার করেছে পুলিশ। বেলঘড়িয়ার কামারহাটি এবং আগরপাড়া অঞ্চল থেকে গ্রেফতার করা হয় তাদের।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • গলার নলি কেটে যুবককে খুন
  • পুঁতে দেওয়া হল দেহ
  • ৪ জনকে গ্রেফতার পুলিশের

যুবকের গলার নলি কেটে খুনের (Murder) পর দেহ গঙ্গার চরে পুঁতে দেওয়ার অভিযোগে গ্রেফতার ৪। ঘটনাটি ঘটেছে সোদপুরের পানিহাটিতে (Sodepur Panihati)। নিহত যুবকের নাম ভাণ্ডারী। ঘটনায় রীতিমতো আতঙ্কে এলাকাবাসী। মদ্যপানের আসরে বচসার জেরেই এই ঘটনা বলে প্রাথমিকভাবে জানতে পেরেছেন তদন্তকারীরা। 

জানা গিয়েছে, রবিবার সকালে পানিহাটি পুরসভার ৭ নম্বর ওয়ার্ডে গঙ্গার ঘাট সংলগ্ন এলাকায় ভান্ডারী নামে ওই যুবকের দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় খড়দা থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। তদন্তে নেমে ভান্ডারীর চার বন্ধু মুস্তাক, সূর্য, লাল্লু এবং নিবেদকে গ্রেফতার করেছে পুলিশ। বেলঘড়িয়ার কামারহাটি এবং আগরপাড়া অঞ্চল থেকে গ্রেফতার করা হয় তাদের।

পুলিশ সূত্রে খবর, জিজ্ঞাসাবাদে ধৃতেরা জানিয়েছে, গঙ্গার ঘাটে তারা ৫ জন মিলে মদ থেকে বসেছিল। সেই সময় কোনও কারণে তাদের মধ্যে বচসা শুরু হয়। সেই বচসার জেরেই খুন করা হয় ভাণ্ডারীকে। চপার দিয়ে গলার নলি কেটে খুন করা হয় তাকে। তারপর দেহ পুঁতে দেওয়া হয় গঙ্গার চরায়। ধৃতদের কাছ থেকে খুনে ব্যবহৃত চপারটিও উদ্ধার করা হয়েছে বলে দাবি পুলিশের। 

এই প্রসঙ্গে পানিহাটি পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রাজা আহমেদ সংবাদমাধ্যমকে বলেন, "খুনের ঘটনার কথা শুনেছি। মদ খেয়ে ছেলেরা নিজেদের মধ্যে ঝামেলা করেছে। এর জেরে এক জনের মৃত্যু হয়েছে। খুবই মর্মান্তিক ঘটনা। এই ঘটনার নিন্দা করছি। এলাকার লোকজন আতঙ্কে রয়েছে। আমরা পুলিশকে জানাব। পুলিশ যা ব্যবস্থা নেওয়ার, তা নেবে।" এছাড়া এলাকাবাসীর সুবিধার্থে গঙ্গার ঘাটে সিসিটিভি লাগানোর আবেদনও করবেন বলে জানান কাউন্সিলর। 

আরও পড়ুনআলমারিতে এই ফুল রাখলেই পকেটে থাকবে টাকা, কোনদিন-কীভাবে রাখবেন?

Advertisement

 

Advertisement