scorecardresearch
 

Dona Ganguly: সমস্যায় সৌরভ ঘরণী, হ্যাক হল ডোনার অ্যাকাউন্ট

এর আগে ভুয়ো ফেসবুক পেজ খুলে একের পর এক পোস্ট হয়েছিল তাঁর নামে। যা রুখতে লালবাজারের সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ দায়ের করতে হয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়কে। এবার একেবারে সরাসরি হ্যাক হল প্রখ্যাত ওড়িশি নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়ের ফেসবুক পেজ এবং ফেসবুকের ব্যক্তিগত প্রোফাইল।

Advertisement
 এবার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক ডোনার এবার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক ডোনার
হাইলাইটস
  • এবার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক ডোনার
  • নিজেই জানালেন সৌরভ ঘরণী

এর আগে ভুয়ো ফেসবুক পেজ খুলে একের পর এক পোস্ট হয়েছিল তাঁর নামে। যা রুখতে লালবাজারের সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ দায়ের করতে হয়েছিল  সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়কে। এবার একেবারে সরাসরি হ্যাক হল প্রখ্যাত ওড়িশি নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়ের ফেসবুক পেজ এবং ফেসবুকের ব্যক্তিগত প্রোফাইল। যার কথা নিজেই জানালেন ডোনা।

 

 

নিজের  বিবৃতিতে ডোনা জানিয়েছেন, "আমি বিষয়টি সম্পর্কে জানতে পেরেছি আমার এক বন্ধু মারফত। তিনি আমার প্রোফাইলে কিছু অপ্রাসঙ্গিক পোস্ট লক্ষ্য করেন। এখন আমার ফেসবুক পেজ এবং প্রোফাইলে আমার কোনও অ্যাক্সেস নেই, যদিও উভয় জায়গাতেই নীল টিক দেওয়া হয়েছে।”  সামনেই ইউরোপে  অনুষ্ঠান রয়েছে ডোনার। সেই কনসার্টের  রিহার্সালের মাঝেই খবর পান অ্যাকাউন্ট হ্যাক হওয়ার। এরপরেই তিনি মুখ খোলেন।

 

 

সংবাদ মাধ্যমকে ডোনা আরও জানিয়েছেন, “ আমার টিম দীক্ষামঞ্জরী এবং আমি লন্ডন, সুইৎজারল্যান্ড, ডাবলিন, বার্মিংহামে ‘আজাদি কি অমৃত মহোৎসব’ আর ‘ঠাকুরের মায়ার খেলা’ উদযাপনের জন্য পাঁচটি কনসার্ট নিয়ে একটি আন্তর্জাতিক সফর করছি। এর মাঝে এই খবর খুবই বিরক্তিকর। আমি যে আমাদের পারফরম্যান্স সম্পর্কে আপডেটগুলো সকলের সঙ্গে ভাগ করি, তা করতে পারছি না।  এখন রিহার্সাল চলছে। তার মাঝেই আমি যত দ্রুত সম্ভব এই সমস্যা থেকে বের হতে চাইছি”। ডোনা শেষে যোগ করেছেন, “অনুগ্রহ করে আমার পেজ এবং ব্যক্তিগত প্রোফাইল থেকে করা কোনও পোস্টে আগ্রহ দেখাবেন না এই মুহূর্তে। বিষয়টি ঠিক হয়ে গেলে আমি অবশ্যই জানাব”। পুরো বিষয়টি নিয়ে ইতিমধ্যে সাইবার ক্রাইম বিভাগেও অভিযোগ দায়ের করেছেন ডোনা। 
 

Advertisement

Advertisement