scorecardresearch
 

Baruipur Shootout : বারুইপুরে মাঝরাতে শ্যুটআউটে মৃত ২, অভিযুক্তের বাড়িতে আগুন

মঙ্গলবার রাত্রি দেড়টা নাগাদ বাড়ির অদূরে বসে গল্প করছিলেন সাজ্জাদ মণ্ডল ও সারফুদ্দিন লস্কর। অভিযোগ, সেই সময়ই আচমকাই বলাই মণ্ডল লোকজন নিয়ে গিয়ে তাঁদের ওপর চড়াও হয়। খুব কাছ থেকে তাঁদের দু'জনকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন সাজ্জাদ ও সারফুদ্দিন। গুলি চলার খবর পেয়ে আশপাশের লোকজনেরা গিয়ে তাঁদের উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখানে  সাজ্জাদকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। পাশাপাশি সারফুদ্দিনকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কিন্তু কলকাতায় নিয়ে আসার পথে রাস্তাতেই মৃত্যু হয় তাঁর। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বারুইপুরে চলল গুলি
  • ২ জনের মৃত্যু
  • এলাকায় তীব্র উত্তেজনা

বারেবারেই বারুইপুর। ফের শ্যুটআউট দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে। গুলিতে নিহত ২। নিহতদের নাম সাজ্জাদ মণ্ডল ও সারফুদ্দিন লস্কর। মঙ্গলবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিন ২৪ পরগনার বারুইপুর থানার অন্তর্গত নবগ্রাম গ্রাম পঞ্চায়েতের গৌরদা গ্রামে। বলাই মণ্ডল নামে স্থানীয় এক দুষ্কৃতী খুন করেছে বলে প্রাথমিক ভাবে জানা যাচ্ছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে। এই ঘটনায় জেরে এলাকায় ছড়িয়েছে ব্যাপক চাঞ্চল্য। ইতিমধ্যেই অভিযুক্তের বাড়িতে ভাঙচুর চালানোর পাশাপাশি করা হয়েছে অগ্নিসংযোগও।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, মঙ্গলবার রাত্রি দেড়টা নাগাদ বাড়ির অদূরে বসে গল্প করছিলেন সাজ্জাদ মণ্ডল ও সারফুদ্দিন লস্কর। অভিযোগ, সেই সময়ই আচমকাই বলাই মণ্ডল লোকজন নিয়ে গিয়ে তাঁদের ওপর চড়াও হয়। খুব কাছ থেকে তাঁদের দু'জনকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন সাজ্জাদ ও সারফুদ্দিন। গুলি চলার খবর পেয়ে আশপাশের লোকজনেরা গিয়ে তাঁদের উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখানে  সাজ্জাদকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। পাশাপাশি সারফুদ্দিনকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কিন্তু কলকাতায় নিয়ে আসার পথে রাস্তাতেই মৃত্যু হয় তাঁর। 

এই জোড়া খুনের ঘটনাকে কেন্দ্র করে এলাকায় যথেষ্টই উত্তেজনা ছড়িয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বারুইপুর থানার বিশাল পুলিশ বাহিনী। তবে কী কারণে এই খুন, সেই বিষয়ে এখনও পর্যন্ত স্পষ্টভাবে কিছু জানা যায়নি বলেই পুলিশ সূত্রে খবর। খুনের প্রকৃত কারণ জানতে তদন্ত শুরু করেছে বারুইপুর থানার পুলিশ। 

মহম্মদ বাজারে গুলি
প্রসঙ্গত, রাজ্যের বিভিন্ন প্রান্তে মাঝেমধ্যেই ঘটে চলেছে এই ধরনের অপরাধ ও রক্তপাতের ঘটনা। সোমবার রাত ৮-৯টা নাগাদ বীরভূমের মহম্মদবাজার থানা এলাকাতেও চলে গুলি। তাতে মৃত্যু হয় ধানু শেখ নামে এক খাদান কর্মীর। গুলি লাগে ধনা হাঁসদা নামে আরও এক প্রাথমিক শিক্ষকের। সেই ঘটনাতেও তদন্ত জারি রয়েছে পুলিশের। তবে রাজ্যে একর পর এক এই ধরনের ঘটনায় উদ্বেগ বাড়ছে পুলিশ প্রশাসনের।

Advertisement

আরও পড়ুন - রাজ্যে ফের বাড়বে তাপমাত্রা, নেপথ্যে নিম্নচাপ


 

Advertisement