scorecardresearch
 

ওয়াটগঞ্জ 'রহস্য': মহিলাকে টুকরো করল কে? খুন কেন? গ্রেফতার ভাসুর

ওয়াটগঞ্জে মহিলার টুকরো টুকরো করে কাটা দেহ উদ্ধারের রহস্যভেদ। মহিলার নাম দুর্গা সরখেল। বৃহস্পতিবার, এই ঘটনায় তাঁর ভাসুর নীলাঞ্জন সরখেলকে গ্রেফতার করেছে পুলিশ। মহিলার স্বামীর এখনও খোঁজ মেলেনি। কী কারণে টুকরো করে খুন তা এখনও জানা যায়নি। তবে তন্ত্র সাধনার যোগ থাকতে পারে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।

Advertisement
durga sarkhel durga sarkhel

ওয়াটগঞ্জে মহিলার টুকরো টুকরো করে কাটা দেহ উদ্ধারের রহস্যভেদ। মহিলার নাম দুর্গা সরখেল। বৃহস্পতিবার, এই ঘটনায় তাঁর ভাসুর নীলাঞ্জন সরখেলকে গ্রেফতার করেছে পুলিশ। মহিলার স্বামীর এখনও খোঁজ মেলেনি। কী কারণে টুকরো করে খুন তা এখনও জানা যায়নি। তবে তন্ত্র সাধনার যোগ থাকতে পারে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। টাকা পয়সা নিয়ে বচসার জেরেও খুন হতে পারে। ঘটনার কিনারা করছে লালবাজার থানার পুলিশ। 

এক সংবাদমাধ্যম সূত্রে খবর, জেলায় তদন্তকারীরা জানিয়েছেন, মহিলার বাড়ির বাথরুমে খুন করে সেখানে দেহের অংশগুলি টুকরো করা হয়। সিসিটিভি ফুটেজে দেখা গেছে, দেহ প্লাস্টিকে ভরে পরিত্যিক্ত বাড়িতে নিজেই সাইকেলে করে ফেলে যান এক ব্যক্তি। ফলে ঘটনায় কতজন জড়িত তা নিয়ে জল্পনা বাড়ছে।

মঙ্গলবার কলকাতার ওয়াটগঞ্জ এলাকার এক পরিত্যক্ত বাড়ি থেকে কালো প্লাস্টিকে মোড়ানো দেহাংশ উদ্ধার করা হয়। পুলিশ সূত্রে খবর, একাধিক দেহাংশ এখনও পাওয়া যায়নি। ওয়াটগঞ্জ এলাকার সত্য ডক্টর লেনে এই পরিত্যক্ত বাড়ি। বহুদিন কেউ থাকে না। পাঁচিল দিয়ে ঘেরা। সেখানে কেউ প্রবেশও করে না। সেই বাড়িতেই মঙ্গলবার কয়েকটা কালো প্লাস্টিক পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তার থেকে কটূ গন্ধও বের হচ্ছিল। তাতেই সন্দেহ হয় তাঁদের। খবর দেন পুলিশে। 

আরও পড়ুন

পুলিশ গিয়ে প্যাকেট খুলতেই তাতে মহিলার শরীরের দেহাংশ বেরিয়ে আসে। পুলিশের ডেপুটি কমিশনার হরিকৃষ্ণ পাই এবং হোমিসাইড শাখা ঘটনাস্থলে হাজির হয়। 

Advertisement