scorecardresearch
 

Son Killed Mother With Stone Hitting Head : পাথর দিয়ে থেঁতলে মাকে খুন করল ছেলে, ডুয়ার্সে মর্মান্তিক ঘটনা

Son Killed Mother With Stone Hitting Head : ডুয়ার্সের মেটেলিতে ভয়াবহ ঘটনা, পাথর দিয়ে মাথা থেঁতলে মাকে খুন করল ছেলে। জানা গিয়েছে নেশা করার টাকা চেয়ে না পাওয়া যাওয়াতেই চাপ দিতে শুরু করে। মা সাফ জানিয়ে দেন আর টাকা তিনি দিতে পারবেন না। এরপরই খুন করে ছেলে বলে অভিযোগ।

ডুয়ার্সের মেটেলিতে ভয়াবহ ঘটনা, পাথর দিয়ে মাথা থেঁতলে মাকে খুন করল ছেলে ডুয়ার্সের মেটেলিতে ভয়াবহ ঘটনা, পাথর দিয়ে মাথা থেঁতলে মাকে খুন করল ছেলে
হাইলাইটস
  • ডুয়ার্সের মেটেলিতে ভয়াবহ ঘটনা
  • পাথর দিয়ে মাথা থেঁতলে দিল ছেলে
  • ঘটনাস্থলেই মৃত্যু মায়ের, গ্রেফতার ছেলে

Son Killed Mother With Stone Hitting Head : পাথর দিয়ে আঘাত করে থেঁতলে মাকে খুন করল ছেলে। এমনই অভিযোগে ও ঘটনার নৃশংসতায় উত্তাল হয়ে উঠল জলপাইগুড়ি ডুয়ার্স এলাকার মেটেলি। পুলিশ রক্তাক্ত অবস্থায় মায়ের দেহ উদ্ধার করলেও তাঁকে বাঁচানো যায়নি। যদিও পুলিশ অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করেছে। ঘটনার বীভৎসতার রেশ রয়েছে ঘটনার বহুক্ষণ পরও।

আরও পড়ুনঃ রাতের অন্ধকারে ঘুমন্ত শিশুকে গলা কেটে খুনের চেষ্টা, তীব্র চাঞ্চল্য মালদায়

পুলিশ ও সূত্রের খবর, মেটেলি ব্লকের ইনডং চা বাগানে এই ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেলে। অভিযুক্ত যুবকের নাম রাজু ওঁরাও। স্থানীয়রা জানাচ্ছেন, কাজকর্মের মনোযোহগ নেই। কোনও কাজ ঠিকমতো করত না। আয়ের কোনও স্থায়ী উপায়ও ছিল না। মায়ের আয়ের উপরই নির্ভর ছিল মূলত। সারাক্ষণ নেশা করতো। সেই নেশার টাকার জন্য়ই মাঝে মধ্যেই অশান্তি করতো মায়ের সঙ্গে। না পেলে মারধরও করতো। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবারও বিকেলে ইনডং চা বাগানের বন্দনা লাইনের বাড়িতে মদ্যপ অবস্থায় ছেলে রাজু ওঁরাও বাড়িতে আসে। তাঁর বৃদ্ধা মা এতোয়ারিরর কাছ থেকে নেশা করার জন্য আরও টাকা চেয়ে চাপ দিতে শুরু করে। এতোয়ারি সাফ জানিয়ে দেয় আর টাকা তিনি দিতে পারবেন না। এরপরই ক্ষেপে গিয়ে রাজু প্রথমে মোটা লাঠি দিয়ে মাকে মারতে শুরু করে। লাঠির আঘাতে মাটিতে লুটিয়ে পড়েন বৃদ্ধা। এরপরই নেশার ঘোরেই ভারী পাথর নিয়ে গিয়ে মাকে মেরে মাথা থেঁতলে দেন। স্থানীয় বাসিন্দারা ছুটে এলেও এতোয়ারিকে বাঁচাতে পারেননি। তবে তাঁরাই  রাজুকে বেঁধে ফেলেন।

আরও পড়ুনঃ আলুভর্তি ট্রাকের ভিতর থেকে দড়িবাঁধা যুবকের দেহ উদ্ধার. জলপাইগুড়িতে চাঞ্চল্য

মেটেলি থানারপুলিশ এসে তাকে গ্রেফতার করে নিয়ে যায়। এই খুনের কথা জানতে পেরে এলাকায় যান নাগরাকাটা বিধানসভার বিধায়ক পুনা ভেংরা, গ্রাম পঞ্চায়েত সদস্য সাগর মুণ্ডা-সহ অন্যান্যরা বলে জানা গিয়েছে। বৃদ্ধার জামাই এতোয়া ওঁরাও জানান মাঝেমধ্যেই রাজু মদ্যপ অবস্থায় এসে মায়ের ওপর অত্যাচার করতো। এবার মেরেই ফেলল। অন্যদিকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।