scorecardresearch
 

কফিনে ফুল-ভিতরে গাঁজা, শিলিগুড়িতে STF-এর হাতে গ্রেফতার ৪ পাচারকারী

মঙ্গলবার সকাল ৯টা নাদাগ শিলিগুড়ির ফুলবাড়ি এলাকায় একটি অ্যাম্বুলেন্সে করে ত্রিপুরা থেকে অসম ও পশ্চিমবঙ্গ হয়ে বিহারে পাচার করা হচ্ছিল ওই নিষিদ্ধ মাদক। অ্যাম্বুল্যান্সের মধ্যে কফিনে করে মৃতদেহ নিয়ে যাওয়া হচ্ছে বলে দেখিয়ে, পাচার করা হচ্ছিল গাঁজা। অ্যাম্বুল্যান্সে যারা উপস্থিত ছিল, তারা নিজেদের মৃতের আত্মীয় বলে পরিচয় দিচ্ছিল। 

Advertisement
কফিনে মাদক পাচারের চেষ্টা কফিনে মাদক পাচারের চেষ্টা
হাইলাইটস
  • গাঁজা-সহ গ্রেফতার ৪
  • কফিনে করে পাচারের চেষ্টা
  • শিলিগুড়ির ফুলবাড়ির ঘটনা

অ্যাম্বুল্যান্সে কফিনের ভিতর মাদক পাচারের সময় বড়সড় চক্রের পর্দা ফাঁস করল পশ্চিমবঙ্গ পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স ( STF)। গ্রেফতার করা হল ১ মহিলা-সহ মোট ৪ জনকে। ঘটনাটি ঘটেছে শিলিগুড়ির ফুলবাড়ি এলাকায়। অ্যাম্বুলেন্সে কফিনের ভেতর থেকে মোট ৬৪ কেজি গাঁজা বাজেয়াপ্ত করা হয়েছে। 

জানা গিয়েছে, মঙ্গলবার সকাল ৯টা নাদাগ শিলিগুড়ির ফুলবাড়ি এলাকায় একটি অ্যাম্বুলেন্সে করে ত্রিপুরা থেকে অসম ও পশ্চিমবঙ্গ হয়ে বিহারে পাচার করা হচ্ছিল ওই নিষিদ্ধ মাদক। অ্যাম্বুল্যান্সের মধ্যে কফিনে করে মৃতদেহ নিয়ে যাওয়া হচ্ছে বলে দেখিয়ে, পাচার করা হচ্ছিল গাঁজা। অ্যাম্বুল্যান্সে যারা উপস্থিত ছিল, তারা নিজেদের মৃতের আত্মীয় বলে পরিচয় দিচ্ছিল। 

ফুল দিয়ে সাজানো ছিল কফিন

গোপন সূত্রে খবর পেয়ে সেই অ্যাম্বুল্যান্সের পথ আটকায় স্পেশাল টাস্ক ফোর্স। গ্রেফতার করা এক মহিলা-সহ মোট ৪ জনকে। বাজেয়াপ্ত করা হয় ওই বিপুল পরিমান গাঁজা। এই প্রসঙ্গে এসটিএফ সূত্রে জানা গিয়েছে, গোপন তথ্যের ভিত্তিতে, ওই অ্যাম্বুল্যান্সটিকে থামান  দ্বারা আটকান স্পেশাল টাস্ক ফোর্সের আধিকারিকরা। শুরু হয় তল্লাশি। তল্লাশির সময় দেখা যায় কফিনটি সাদা কাপড়ে মোড়ানো রয়েছে। ফুল দিয়ে সেটিকে সাজানোও হয়েছে। সেই কফিনের ভিতর থেকেই ১৮টি প্যাকেটে মোট ৬৪ কেজি গাঁজা বাজেয়াপ্ত হয়। 

মাদক আইনে অভিযোগ দায়ের

ধৃতদের নাম, সমীর দাস (২৮), অপূর্ব দে (৫৪), পাপ্পু মোদক (৩১) এবং সরস্বতী দাস (৩৪)। তাদের বিরুদ্ধে শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের নিউ জলপাইগুড়ি থানায় মাদক আইনে অভিযোগ দায়ের করা হয়েছে। এইভাবে মাদক পাচারের ঘটনা প্রকাশ্যে আসায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। 

আরও পড়ুন - নাবালিকাকে ৪০ বার কুপিয়ে-পাথরে থেঁতলে খুন, দিল্লির হাড়হিম CCTV ফুটেজ

 

Advertisement

Advertisement