scorecardresearch
 

ত্রিপুরায় অভিষেকের গাড়িতে লাঠি, 'গো ব্যাক' স্লোগান, TMC-র পাল্টা 'খেলা হবে'

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ত্রিপুরা সফর ঘিরে উত্তেজনা। ঘোষিত কর্মসূচি অনুযায়ী সোমবার ত্রিপুরা যান তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে বিভিন্ন জায়গায় তাঁকে বাধার মুখে পড়তে হয়।

Advertisement
অভিষেক বন্দ্যোপাধ্যায় অভিষেক বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ত্রিপুরা সফর ঘিরে উত্তেজনা
  • ঘোষিত কর্মসূচি অনুযায়ী সোমবার ত্রিপুরা যান তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়
  • তবে বিভিন্ন জায়গায় তাঁকে বাধার মুখে পড়তে হয়

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ত্রিপুরা সফর ঘিরে উত্তেজনা। ঘোষিত কর্মসূচি অনুযায়ী সোমবার ত্রিপুরা যান তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে বিভিন্ন জায়গায় তাঁকে বাধার মুখে পড়তে হয়। অভিষেককে দেখানো হয় কালো পতাকাও। ওঠে গো ব্যাক স্লোগান। 
তবে বিভিন্ন জায়গায় বিক্ষোভের মুখে পড়লেও নির্ধারিত সময়ের অনেকক্ষণ পরে ত্রিপুরেশ্বরী মন্দিরে পৌঁছন তৃণমূলের নম্বর টু। 

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সফর ঘিরে গতকাল রাত থেকেই উত্তপ্ত ত্রিপুরা। সেখানে বিভিন্ন জায়গায় তৃণমূলের পোস্টার ব্যানার ছেড়ে দেওয়া হয় বলে অভিযোগ। ঘোষিত কর্মসূচি অনুযায়ী, বেলা ১২টা নাগাদ ত্রিপুরেশ্বরী মন্দিরে যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু রাস্তায় তিনি বিক্ষোভের মুখে পড়েন। অভিযোগ, অভিযোগ, গোটা রাস্তায় দফায় দফায় বিক্ষোভের মুখে পড়ে তাঁর গাড়ি। বিভিন্ন জায়গায় পথ আটকানো হয়। লাঠি দিয়ে গাড়িতে মারা হয়। ভেঙে দেওয়া হয় গাড়ির কাঁচ।
 

Democracy in Tripura under @BJP4India rule!

Well done @BjpBiplab for taking the state to new heights. pic.twitter.com/3LoOE28CpW


গাড়িতে বসেই গোটা ঘটনা ভিডিও করেন তৃণমূলে নম্বর টু। সেই ভিডিও টুইটও করেন। ব্যঙ্গ করে লেখেন, 'এই হল ত্রিপুরার গণতন্ত্রের নমুনা। রাজ্যকে এভাবেই আলোর দিকে নিয়ে যাচ্ছেন বিপ্লব দেব।' 

আরও পড়ুন : লক্ষ্য '২৩-এর বিধানসভা, ঘর গোছাতে সোমবার ত্রিপুরায় অভিষেক 

এদিকে ত্রিপুরেশ্বরী মন্দিরে পৌঁছেও 'গো ব্যাক' স্লোগানের মুখে পড়তে হয় অভিষেককে। গেরুয়া শিবিরের তরফে সেই স্লোগান দেওয়া হয় বলে অভিযোগ। তৃণমূল কর্মীরাও পাল্টা স্লোগান দেন। পুলিশের সামনেই গোটা ঘটনা ঘটে। তৃণমূল কর্মীদের অভিযোগ, পুলিশের সামনেই অভিষেক বন্দ্যোপাধ্যায়কে অপমান করা হয়। প্রশাসন নীরব। 

পরে যদিও অভিষেক বন্দ্যোপাধ্যায় ত্রিপুরেশ্বরী মন্দিরে যান ও পুজো দেন। এখন আগরতলায় যাবেন তিনি। সেখানে তাঁর সভা করার কথা রয়েছে। করবেন সাংবাদিক বৈঠকও। 

Advertisement

Advertisement