scorecardresearch
 

Aryan Khan Drugs Case: শাহরুখ BJP-তে যোগ দিলেই ড্রাগ চিনির গুঁড়ো হয়ে যাবে, বলছেন এই মন্ত্রী

মাদক মামলায় শাহরুখ পুত্র আরিয়ান খানের গ্রেফতারি নিয়ে এখন তোলপাড় গোটা দেশ। এক মাঝেই বোমা ফাটালেন মহারাষ্ট্রের মন্ত্রী ছগন ভুজবল।

Advertisement
মাদক মামলায় ছেলের গ্রেফতারি নিয়ে চাপে রয়েছেন শাহরুখ মাদক মামলায় ছেলের গ্রেফতারি নিয়ে চাপে রয়েছেন শাহরুখ
হাইলাইটস
  • মাদক মামলায় ছেলের গ্রেফতারি নিয়ে চাপে রয়েছেন শাহরুখ
  • এই অবস্থায় মহারাষ্ট্র সরকার এনসিবি তদন্ত নিয়ে প্রশ্ন তুলছে
  • ছগান ভুজবল বললেন- শাহরুখের পিছনে এনসিবি লেগে রয়েছে

মাদক মামলায় শাহরুখ পুত্র  আরিয়ান খানের গ্রেফতারি নিয়ে এখন তোলপাড় গোটা দেশ। এক মাঝেই বোমা ফাটালেন মহারাষ্ট্রের মন্ত্রী ছগন ভুজবল। উদ্ধব ঠাকরে মন্ত্রিসভার সদস্য ভুজবল বিজেপির বিরুদ্ধে  দ্বৈত চরিত্র গ্রহণের অভিযোগ তুলেছেন। তিনি দাবি করেছেন যে অভিনেতা শাহরুখ খান যদি বিজেপিতে যোগ দেন, তাহলে ড্রাগসও চিনির গুঁড়োয় পরিণত হবে।

 

 

ভুজবল মুম্বাইয়ের মাদক মামলা নিয়ে কথা বলছিলেন। এই মামলাতেই শাহরুখের ছেলে আরিয়ান খানকে গ্রেফতার করা হয়েছে। মাদক মামলায়, মহারাষ্ট্র সরকার ক্রমাগত NCB- কে টার্গেট করছে। এর আগে মহারাষ্ট্রের  মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে এবং তাঁর সরকারের মন্ত্রী নবাব মালিকও এনসিবি-র তদন্ত নিয়ে প্রশ্ন তুলেছিলেন।

মুন্দ্রা মামলায় বদলে শাহরুখের পিছনে এনসিবি 
এনসিপি নেতা ছগান ভুজবল বলেন, গুজরাতে মুদ্রা বদরগাহ বন্দরে ৩,০০০ কেজি হেরোইন বাজেয়াপ্ত হওয়ার পরেও এনসিবি শাহরুখ খানের পিছে পড়ে আছে। তিনি বলেন, শাহরুখ খান বিজেপিতে যোগ দিলে, ড্রাগস চিনির গুঁড়ো হয়ে যাবে।

২৬ অক্টোবর হাইকোর্টে শুনানি 
আরিয়ান খানকে গত ২ অক্টোবর ক্রুজ  থেকে এনসিবি গ্রেফতার করে। তিনি বর্তমানে বিচারবিভাগীয় হেফাজতে আছেন এবং তার জামিন আবেদন ট্রায়াল কোর্ট খারিজ করে দিয়েছে। মঙ্গলবার বম্বে হাইকোর্টে তাঁর জামিনের আবেদনের শুনানি হবে।

 

 

আরিয়ান খান আর্থার রোড জেলে বন্দি। এনজিপিএস জেলে আরিয়ান, তার বন্ধু আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচার জামিন আবেদন প্রত্যাখ্যান করেছিল। তিনজনের জামিন অস্বীকার করার সময়, বিশেষ আদালত বলেছিল যে আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ চ্যাট প্রাথমিকভাবে প্রমাণ দেয় যে তারা নিয়মিতভাবে অবৈধ মাদক কার্যকলাপে লিপ্ত ছিল এবং তিনি মাদক ব্যবসায়ীদের সাথেও যোগাযোগ রেখেছিলেন।

Advertisement

 

Advertisement