scorecardresearch
 

Bulldozer In Dowry Unique Marriage: বিয়ে করলেন উত্তরপ্রদেশের 'যোগী', যৌতুক পেলেন বুলডোজার

উত্তরপ্রদেশের (Uttar Pradesh) হামিরপুর (Hamirpur) জেলায় এক অভিনব বিয়ে (Unique Marriage) আলোচনার বিষয় হয়ে উঠেছে। এই বিয়েতে বর যোগীকে যৌতুকের (Dowry) হিসেবে বুলডোজার (Bulldozer) দেওয়া হয়েছে। এখন বুলডোজারের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

Advertisement
বিয়ে করলেন উত্তরপ্রদেশের যোগী, যৌতুক পেলেন বুলডোজার বিয়ে করলেন উত্তরপ্রদেশের যোগী, যৌতুক পেলেন বুলডোজার
হাইলাইটস
  • যৌতুকের বুলডোজার নিয়ে মানুষ তুমুল আলোচনা করছে
  • বুলডোজারের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে

উত্তরপ্রদেশের (Uttar Pradesh) হামিরপুর (Hamirpur) জেলায় এক অভিনব বিয়ে (Unique Marriage) আলোচনার বিষয় হয়ে উঠেছে। এই বিয়েতে বর যোগীকে যৌতুকের (Dowry) হিসেবে বুলডোজার (Bulldozer) দেওয়া হয়েছে। এখন বুলডোজারের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। আসলে, প্রথমবার বিয়ের উপহার হিসেবে বুলডোজার দেওয়ার ঘটনা সামনে এসেছে। যৌতুকের বুলডোজার নিয়ে মানুষ তুমুল আলোচনা করছে।

হামিরপুর জেলার সুমেরপুর থানার দেবগাঁওয়ের বাসিন্দা স্বামীদিন চক্রবর্তীর (Swamidin Chakraborty) ছেলে যোগেন্দ্র (Yogendra) ওরফে যোগী ভারতীয় নৌবাহিনীতে (Indian Navy) কর্মরত। এই থানা এলাকারই সাউখার গ্রামের বাসিন্দা পরশরাম প্রজাপতির (Parasram Prajapati) মেয়ে নেহা প্রজাপতির (Neha Prajapati) সঙ্গে যোগীর বিয়ে হয়েছে। নেহা সিভিল সার্ভিসের জন্য প্রস্তুতি নিচ্ছেন। যোগেন্দ্র ওরফে যোগী ও নেহা প্রজাপতি ১৫ ডিসেম্বর রাতে সুমেরপুর শহরের 'শিব লন গার্ডেন' গেস্ট হাউসে বিয়ে করেন এবং ১৬ ডিসেম্বর বিদায়ের সময় কনের বাবা পরশরাম প্রজাপতি যৌতুক হিসেবে বুলডোজার দিয়ে সবাইকে অবাক করে দেন।

আরও পড়ুন: World's Shortest Man: ইনিই বিশ্বের সবচেয়ে ক্ষুদ্র মানুষ, উচ্চতা আর ওজন কত জানেন?

উল্লেখ্য, রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে (Yogi Adityanath) বুলডোজার বাবা হিসেবে অভিহিত করা হয়। এখন যোগেন্দ্র চক্রবর্তী যৌতুকে বুলডোজার পাওয়ার পর তাঁকে নিয়েও আলোচনা শুরু হয়েছে।

Advertisement

Advertisement