scorecardresearch
 

Indian Railways: সস্তায় থাইল্যান্ড ঘোরার সুযোগ দিচ্ছে ভারতীয় রেলের সংস্থা, রইল খরচ-যাত্রার বিবরণ

একদিকে IRCTC ভারত গৌরব ট্রেনের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে অবস্থিত ধর্মীয় এবং পর্যটন স্থানগুলি দেখার জন্য ট্যুর প্যাকেজ চালাচ্ছে। অন্যদিকে, এটি বিদেশের বিখ্যাত পর্যটন স্থানগুলি দেখার জন্য এয়ার ট্যুর প্যাকেজও পরিচালনা করেছে। এই ধারাবাহিকতায় আইআরসিটিসি ডিসেম্বর মাসে লখনউয়ের নবাব শহর থেকে থাইল্যান্ডে একটি বিমান ভ্রমণ প্যাকেজ চালাচ্ছে।

Advertisement
ফাইল ছবি। ফাইল ছবি।
হাইলাইটস
  • একদিকে IRCTC ভারত গৌরব ট্রেনের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে অবস্থিত ধর্মীয় এবং পর্যটন স্থানগুলি দেখার জন্য ট্যুর প্যাকেজ চালাচ্ছে।
  • অন্যদিকে, এটি বিদেশের বিখ্যাত পর্যটন স্থানগুলি দেখার জন্য এয়ার ট্যুর প্যাকেজও পরিচালনা করেছে।

একদিকে IRCTC ভারত গৌরব ট্রেনের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে অবস্থিত ধর্মীয় এবং পর্যটন স্থানগুলি দেখার জন্য ট্যুর প্যাকেজ চালাচ্ছে। অন্যদিকে, এটি বিদেশের বিখ্যাত পর্যটন স্থানগুলি দেখার জন্য এয়ার ট্যুর প্যাকেজও পরিচালনা করেছে। এই ধারাবাহিকতায় আইআরসিটিসি ডিসেম্বর মাসে লখনউয়ের নবাব শহর থেকে থাইল্যান্ডে একটি বিমান ভ্রমণ প্যাকেজ চালাচ্ছে। ৮ ডিসেম্বর ২০২৩ থেকে ১৩ ডিসেম্বর ২০২৩ পর্যন্ত এই ট্যুর প্যাকেজে পর্যটকরা ব্যাংকক এবং পাটায়ার প্রাকৃতিক সৌন্দর্য চাক্ষুস করার সুযোগ পাবেন।

এই প্যাকেজে এই স্থানগুলি পরিদর্শন করা যাবে: ন্যাং নুচ, ট্রপিক্যাল গার্ডেন, পাতায়ার আলকাজার শো এবং কোরাল আইল্যান্ড, ব্যাংককের জেমস গ্যালারি, ব্যাংককের হাফ ডে সিটি ট্যুর, চাওপ্রয়া ক্রুজ, সাফারি ওয়ার্ল্ড, মেরিন পার্ক এবং সি লাইফ ব্যাংকক ওশান ওয়ার্ল্ড ইত্যাদি এই সফরটি IRCTC দ্বারা সংগঠিত হবে।

এই ট্যুর প্যাকেজের যাত্রীদের জন্য লখনউ থেকে ব্যাঙ্কক (থাইল্যান্ড) সরাসরি ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছে। এই বিমান ভ্রমণ প্যাকেজে, রাউন্ড ট্রিপ বিমান ভ্রমণ, চার তারকা হোটেলে থাকার ব্যবস্থা এবং ভারতীয় খাবার, সকালের জলখাবার, দুপুরের খাবার এবং রাতের খাবারের ব্যবস্থা করা হবে।

আরও পড়ুন

এই ট্যুর প্যাকেজের ভাড়া কত হবে জেনে নিন। দুই/তিন জন একসাথে থাকার জন্য প্যাকেজের মূল্য জনপ্রতি ৬০৩০০/- টাকা। একজন ব্যক্তি থাকার জন্য প্যাকেজ মূল্য Rs. ৬৯৮০০/- জন প্রতি। বাচ্চা প্রতি প্যাকেজ মূল্য ৫৫২০০/- টাকা (বেড সহ) এবং মূল্য ৫১০০০/- টাকা (বেড ছাড়া)।

এই ট্যুর প্যাকেজ সম্পর্কে তথ্য দিতে গিয়ে, IRCTC উত্তরাঞ্চল লখনউ-এর চিফ রিজিওনাল ম্যানেজার অজিত কুমার সিনহা বলেন, এই ট্যুর বুকিং করার জন্য, IRCTC অফিসে অবস্থিত পর্যটন ভবন, গোমতী নগর, লখনউ এবং কানপুর এবং IRCTC ওয়েবসাইট www. অনলাইন বুকিংও করা যাবে। irctctourism.com থেকে করা হবে। তিনি বলেছিলেন যে আরও তথ্য এবং বুকিংয়ের জন্য, আপনি নিম্নলিখিত মোবাইল নম্বরগুলিতে যোগাযোগ করতে পারেন: লখনউ- 8287930922/8287930902 কানপুর- 8287930930

Advertisement

 

TAGS:
Advertisement