scorecardresearch
 

ইন্ডিগোর সহ-প্রতিষ্ঠাতা রাকেশ গাঙ্গওয়ালের ইস্তফা, শেয়ার কমাতে প্রক্রিয়া

ইন্ডিগোর সহ-প্রতিষ্ঠাতা রাকেশ গাঙ্গওয়াল, বোর্ড থেকে পদত্যাগ করেছেন। শুক্রবার একটি বিনিময় ফাইলিংয়ে এর মূল সংস্থা ইন্টারগ্লোব অ্যাভিয়েশন জানিয়েছে।

Advertisement
রাকেশ গাঙ্গওয়াল রাকেশ গাঙ্গওয়াল
হাইলাইটস
  • রাকেশ গাঙ্গওয়ালের ইস্তফা
  • শেয়ার কমাতে প্রক্রিয়া
  • ইন্ডিগোর সহ-প্রতিষ্ঠাতা রাকেশ

ইন্ডিগোর সহ-প্রতিষ্ঠাতা রাকেশ গাঙ্গওয়াল, বোর্ড থেকে পদত্যাগ করেছেন। শুক্রবার একটি প্যারেন্ট ফাইলিংয়ে এর মূল সংস্থা ইন্টারগ্লোব অ্যাভিয়েশন জানিয়েছে।

১৫ বছরের অ্যাসোসিয়েশনের পরে, রাকেশ গাঙ্গওয়াল, কোম্পানির নন-এক্সিকিউটিভ ডিরেক্টর হিসাবে ইন্ডিগো বোর্ড থেকে পদত্যাগ করেন।

গাঙ্গওয়াল, একজন নন-এক্সিকিউটিভ, অ-স্বাধীন পরিচালক আগামী পাঁচ বছরে কোম্পানিতে তার অংশীদারিত্ব ধীরে ধীরে কাটতে চান, বিএসই ফাইলিংয়ে বলা হয়েছে।

বোর্ড ক্লোজড

"দুঃখজনকভাবে, এবং অবিলম্বে কার্যকরভাবে, আমি বোর্ড থেকে পদত্যাগ করছি। সেই অনুযায়ী, আমি অনুরোধ করছি যে আমার সাথে UPSI-এর কোনও কোম্পানির তথ্য শেয়ার করা হবে না এবং পরিচালক পদ থেকে পদত্যাগ করার পর, এই ধরনের তথ্য শেয়ার করার কোনো কারণ থাকা উচিত নয়। ভবিষ্যতে, আমি আবার বোর্ড সদস্য হিসাবে অংশগ্রহণ করার কথা বিবেচনা করব," রাকেশ গাংওয়াল বলেছেন, বিএসই ফাইলিং অনুসারে।

দীর্ঘমেয়াদী শেয়ারহোল্ডার

"আমি ১৫ বছরেরও বেশি সময় ধরে কোম্পানির একটি দীর্ঘমেয়াদী শেয়ারহোল্ডার ছিলাম এবং এটা স্বাভাবিক যে কোনোদিন কারো হোল্ডিংকে বৈচিত্র্য আনার কথা ভাবা যায়," গাংওয়াল বলেন।

"তদনুসারে, আমার বর্তমান উদ্দেশ্য হল আগামী ৫ প্লাস বছরের মধ্যে কোম্পানিতে আমার ইক্যুইটি শেয়ার ধীরে ধীরে হ্রাস করা," তিনি বলেছিলেন।

Advertisement