scorecardresearch
 

Mamata Banerjee Mumbai Visit : শাহরুখকে KIFF-এ আমন্ত্রণ, দেখা করার পরিকল্পনা নেই: মমতা

Mamata Banerjee Mumbai Visit: রাজ্যে শিল্পে আরও বিনিয়োগ টানতে ফের বাণিজ্যনগরী মুম্বই সফরে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। মঙ্গলবার তিনি কলকাতা বিমানবন্দর থেকে মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা হন।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • রাজ্যে শিল্পে আরও বিনিয়োগ টানতে ফের বাণিজ্যনগরী মুম্বই সফরে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
  • মঙ্গলবার তিনি কলকাতা বিমানবন্দর থেকে মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা হন
  • তিনি জানান, সেখানকার তরুণ শিল্পোদ্যোগীদের সঙ্গে কথা বলবেন

Mamata Banerjee Mumbai Visit: রাজ্যে শিল্পে আরও বিনিয়োগ টানতে ফের বাণিজ্যনগরী মুম্বই সফরে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। মঙ্গলবার তিনি কলকাতা বিমানবন্দর থেকে মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা হন। সাংবাদিকদের তিনি জানান, শাহরুখ খানকে কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে আমন্ত্রণ জানানো হয়েছে। তবে ব্যক্তিগত ভাবে দেখা করার পরিকল্পনা নেই।

আরও পড়ুন: বিশ্বভারতীর অনুমতি না পেলে বিকল্প জায়গায় পৌষমেলা করতে চায় বোলপুর পুরসভা

মমতা (Mamata Banerjee) বলেন, আমি আগেও গিয়েছে তাঁরা ব্যস্ত। তাঁদের কাজে বিরক্ত করতে চাই না। তিনি আরও জানান,  সেখানকার তরুণ শিল্পোদ্যোগীদের সঙ্গে কথা বলবেন। বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলনে যোগ  দেওয়ার জন্য তাঁদের আমন্ত্রণ জানাবেন। ওয়াইপিও প্রতিবার করে। বিজিবিএস-এর ব্য়াপারে যাচ্ছি

আরও পড়ুন: হবু স্ত্রীর স্তন-কোমরের মাপ জানতে চেয়ে বিজ্ঞাপন, বিতর্ক তুঙ্গে 

এদিন তিনি (Mamata Banerjee) আরও জানান, তরুণ শিল্পোদ্যোগীদের সঙ্গে বৈঠক রয়েছে। ওয়াইপিও, ওরা আগেও ডেকেছে। শিল্পের ওপর বক্তৃতা দিতে আমন্ত্রণ জানিয়েছেন। তাঁদের বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলনে আমন্ত্রণ জানাব।

তিনি (Mamata Banerjee) বলেন, উদ্ধব ঠাকরেকে দেখতে চান। উনি অসুস্থ। তিনি হাসপাতালে রয়েছেন। তবে চিকিৎসকেরা অ্যালাউ করছেন না। তাঁর ছেলে আদিত্য আসবেন। তাঁর সঙ্গে দেখা হবে। সিদ্ধিবিনায়ক মন্দিরে যাব। পুলিশ মেমোরিয়ালে যাব। সমাজের বিশিষ্টদের সঙ্গে দেখা করব। জাভেদ আখতার, সুধীর কুলকার্নি তার আয়োজন করছেন। শরদ পাওয়ারের সঙ্গে দেখা করব। 

শাহরুখের সঙ্গে ব্যক্তিগত ভাবে দেখা করার ব্য়াপারে তিনি জানান, সেখানে আগেই গিয়েছি। ব্যক্তিগত ভাবে দেখা করার কোনও পরিকল্পনা নেই। তাঁরা নিজেদের সিনেমার কাজে ব্যস্ত। ফিল্ম ফেস্টিভ্য়ালের জন্য শাহরুখ খান, অমিতাভ বচ্চন, সলমন খান, মহেশ ভাটকে আমন্ত্রণ জানিয়েছি আমরা।

আরও পড়ুন: পৌষমেলার অনুমতি চাই, না হলে আন্দোলনের হুঁশিয়ারি ব্য়বসায়ী সংগঠনের

তিনি (Mamata Banerjee) বলেন, শিল্পপতিদের সঙ্গে দেখা তো করতেই হয়। আমাদের বিজিবিএস-এর জন্য আগেও গিয়েছি। মুম্বইয়ের শিল্পপকিরা এখানে ব্যবসা করেন। বাংলা শিল্পের নতুন কেন্দ্র। কোভিড এখনও যায়নি। ম্যালেরিয়া নতুন করে হচ্ছে। কোভিড বদলে নতুন করে আসছে। মহামারীর ভয়ে যদি কিছু না করি, দেশ তো থেমে থাকবে না, অর্থনীতি থেমে থাকবে না।

ওমিক্রন নিয়ে
ওমিক্রন নিয়ে তিনি বলেন, আমাদের সতর্ক থাকতে হবে। আমরা ব্যবস্থা নিচ্ছি। আমরা এ ব্য়াপারে উদ্বিগ্ন। আমাদের মাস্ক পরতে হবে। কোভিড-বিধি মানতে হবে। স্কুল খুলে গিয়েছে। ট্রেন খুলে গিয়েছে। মানুষ ভাল থাকলে আমরা ভাল থাকব। মানুষ এক জায়গা থেকে অন্য জায়গায় যাচ্ছেন। 

 

 
; ; ;