scorecardresearch
 

কেজরিওয়ালকে খুনের ষড়যন্ত্র করেছেন মনোজ তিওয়ারি, বিস্ফোরক অভিযোগ সিসোদিয়ার

কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্র! বিজেপি সাংসদ মনোজ তিওয়ারির বিরুদ্ধে এই গুরুতর অভিযোগ আনল দিল্লির উপ-মুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়া।

manish manish
হাইলাইটস
  • কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্র!
  • বিজেপি সাংসদ মনোজ তিওয়ারির বিরুদ্ধে এই গুরুতর অভিযোগ আনল দিল্লির উপ-মুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়া।
  • তাঁর অভিযোগ, গুজরাট এবং দিল্লি এমসিডি নির্বাচনে হারের ভয়ে বিজেপি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্র।

কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্র! বিজেপি সাংসদ মনোজ তিওয়ারির বিরুদ্ধে এই গুরুতর অভিযোগ আনল দিল্লির উপ-মুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়া।

তাঁর অভিযোগ, গুজরাট এবং দিল্লি এমসিডি নির্বাচনে হারের ভয়ে বিজেপি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্র করছে। তিনি তার টুইটে লিখেছেন,  মনোজ তিওয়ারি প্রকাশ্যে দুষ্কৃতিদের অরবিন্দ কেজরিওয়ালকে হত্যার উস্কানি দিচ্ছেন এবং পরিকল্পনা করেছেন। তিনি জানিয়েছেন, মনোজ তিওয়ারির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া উচিত এবং তাকে গ্রেপ্তার করা উচিত। 
জানানো হয়েছে, আম আদমি পার্টির মুখপাত্র সৌরভ ভরদ্বাজ-সহ অন্যরা নির্বাচন কমিশনে অভিযোগ জানাবেন। পাশাপাশি এফআইআরও করবেন। 

বুধবারও বিজেপিকে কড়া আক্রমণ করেছিলেন আপ নেতা এবং কেজরিওয়ালের ডেপুটি মনীশ। দিল্লি এমসিডি নির্বাচন নিয়ে বিজেপিকে নিশানা করেন তিনি। বলেন, দিল্লি মিউনিসিপ্যাল নির্বাচনে ১৫ বছরের মেয়াদে থাকার পরও বিজেপির প্রাথমিক দায়িত্ব পালনে ব্যর্থ। দিল্লির মানুষ এর উপযুক্ত জবাব দেবে। দিল্লির মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন (এমসিডি) গত ১৫ বছর ধরে শাসন করছে বিজেপি। যে দল উন্নয়ন করবে জনগণ তাকেই বেছে নেবে।

মনীশ সিসোদিয়ার দাবি, রাজধানীর মানুষ দিল্লি পুরসভার কাজে বিরক্ত। এবার তারা উন্নয়নের জন্য কাজ করা একটি দলকে নির্বাচিত করবে। 

এক সাংবাদিক বৈঠকে মনীশের বক্তব্য, মনোজ তিওয়ারি কিভাবে জানেন যে, অরবিন্দ কেজরিওয়ালের উপর হামলা হতে পারে? অবিলম্বে বিষয়টির তদন্ত হওয়া উচিত। 

মনীশের অভিযোগের জবাবে মনোজ তিওয়ারি বলেছেন, আমি অরবিন্দ কেজরিওয়ালের নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছি মাত্র। আপ কর্মীরা আত্মহত্যা করছেন এবং তারা এমন মানসিক অবস্থায় পৌঁছেছেন তারা যে কোনও কিছু করতে পারেন, তাই অরবিন্দ কেজরিওয়ালের নিরাপত্তা অত্যন্ত গুরুত্বপূর্ণ। 

আরও পড়ুন: পরিচারিকার সঙ্গে মিলনরত অবস্থায় বৃদ্ধের মৃত্যু