scorecardresearch
 

Interfaith Marriage: 'লাভ জেহাদে'র অভিযোগ, শ্রদ্ধার শহরে বন্ধ করা হল বিয়ের অনুষ্ঠান

সেখানে কমপক্ষে ২০০ জন নিমন্ত্রিত ছিলেন। লাভ জেহাদের অভিযোগে স্থানীয় কিছু সংগঠন এই অনুষ্ঠান বাতিল করে দিয়েছে বলে অভিযোগ। পরিবারের তরফে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে।

Advertisement
বিবাহ বিবাহ
হাইলাইটস
  • মহারাষ্ট্রের ভাসাই শহরেই শ্রদ্ধার বাড়ি।
  • সেখানেই একটি বিয়ের অনুষ্ঠান ছিল গতকাল।
  • কিন্তু স্থানীয় লোকজনের একাংশের আপত্তির জেরে তা বন্ধ হয়ে যায়।

স্থানীয়দের আপত্তিতে অন্যধর্মের বিয়ের অনুষ্ঠান বাতিল হল মহারাষ্ট্রে। অভিযোগ, শ্রদ্ধা ওয়ালকর হত্যাকাণ্ডের জেরেই ওই অনুষ্টান বাতিল হয়েছে। মহারাষ্ট্রের ভাসাই শহরেই শ্রদ্ধার বাড়ি। সেখানেই একটি বিয়ের অনুষ্ঠান ছিল গতকাল। কিন্তু স্থানীয় লোকজনের একাংশের আপত্তির জেরে তা বন্ধ হয়ে যায়।

জানা গেছে, নববধূ ও বর দুজনে ভিন্নধর্মের। কিন্তু দুই পরিবারের সম্মতিতেই বিয়ে হয়েছে। তারই অনুষ্ঠান ছিল। কিন্তু শ্রদ্ধাকাণ্ডের দৃষ্টান্ত এনে তা বন্ধ করা হয়েছে বলে অভিযোগ।

মহারাষ্ট্রের মেয়ে শ্রদ্ধা তাঁর প্রেমিক আফতাবের সঙ্গে দিল্লিতে লিভ-ইন সম্পর্কে থাকাকালীন খুন হয়েছেন। আফতাব তাঁকে খুন করার পর কার্যত কচুকাটা করে ফ্রিজে রেখে দিয়েছিল। শ্রদ্ধার শরীরের ৩৫টি টুকরো একটি একটি করে জঙ্গলে ফেলে দিয়ে আসত সে। নৃশংস এই হত্যাকাণ্ডের কথা প্রকাশ্যে আসতেই তোলপাড় হচ্ছে গোটা দেশ। শ্রদ্ধা-আফতাবের সম্পর্কে তাঁদের পরিবারের সম্মতি ছিল না। মহারাষ্ট্রে শ্রদ্ধার শহরেই বাধা পেল আরও এক আন্তর্ধমীয় বিয়ের অনুষ্ঠান।

জানা গিয়েছে, ২৯ বছরের এক তরুণীর সঙ্গে ৩২ বছর বয়সি এক তরুণের আইনি বিয়ে হয়েছে গত ১৭ নভেম্বর। শনিবার তাঁদের রিসেপশনের অনুষ্ঠান ছিল। সেখানে কমপক্ষে ২০০ জন নিমন্ত্রিত ছিলেন। লাভ জেহাদের অভিযোগে স্থানীয় কিছু সংগঠন এই অনুষ্ঠান বাতিল করে দিয়েছে বলে অভিযোগ। পরিবারের তরফে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। 

অনুষ্ঠানে যারা বাধা দিয়েছে, তাঁদের অভিযোগ, এই আন্তর্ধমীয় বিয়ের পরিণতি  শ্রদ্ধা ওয়ালকরের মতো হতে পারে। 

আরও পড়ুন: শ্রদ্ধার দেহ ফ্রিজে, ঘরে নতুন গার্লফ্রেন্ড; আফতাবের কী শাস্তি হবে ?

 

Advertisement