scorecardresearch
 

PM Narendra Modi and Tejashwi Yadav : 'ওজন একটু কমাও,' তেজস্বীকে পরামর্শ মোদীর, মুচকি হাসি লালু-পুত্রের

PM Narendra Modi and Tejashwi Yadav: বিহার বিধানসভার শতবর্ষের সমাপনী অনুষ্ঠানে বিরোধী দলের নেতা তেজস্বী যাদব বক্তৃতা করছিলেন। তিনি যেভাবে লিখিত ভাষণ পড়ছিলেন, তা শুধু সোশ্যাল মিডিয়ায় ভাইরালই নয়, আলোচনার বিষয়ও হয়ে উঠেছে। বক্তৃতার সময় বার বার আটকে যাচ্ছিলেন তেজস্বী যাদব।

Advertisement
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং তেজস্বী যাদব প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং তেজস্বী যাদব
হাইলাইটস
  • বিহার বিধানসভার শতবর্ষের সমাপনী অনুষ্ঠানের অনুষ্ঠানে বিরোধী দলের নেতা তেজস্বী যাদব বক্তৃতা করছিলেন
  • তিনি লিখিত ভাষণ পড়ছিলেন
  • তা শুধু সোশ্যাল মিডিয়ায় ভাইরালই নয়, আলোচনার বিষয়ও হয়ে উঠেছে

PM Narendra Modi and Tejashwi Yadav: বিহার বিধানসভার শতবর্ষের সমাপনী অনুষ্ঠানে বিরোধী দলের নেতা তেজস্বী যাদব বক্তৃতা করছিলেন। তিনি যেভাবে লিখিত ভাষণ পড়ছিলেন, তা শুধু সোশ্যাল মিডিয়ায় ভাইরালই নয়, আলোচনার বিষয়ও হয়ে উঠেছে। বক্তৃতার সময় বার বার আটকে যাচ্ছিলেন তেজস্বী যাদব।

কল্পনাও করতে পারেননি তেজস্বী
এ ছাড়াও যখন অনুষ্ঠান শেষ হয় এবং মুখ্যমন্ত্রী নীতীশ কুমার এবং মঞ্চে উপস্থিত অন্যান্য নেতারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বিদায় জানাতে তাঁর সঙ্গে আসছিলেন, ঠিক সেই সময়েই প্রধানমন্ত্রী তেজস্বী যাদবকে এমন কিছু বলেন, যা সম্ভবত তিনি কল্পনাও করতে পারেননি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যিনি নিজেকে সুস্থ রাখতে যোগব্যায়াম করেন এবং দেশের মানুষকে ফিট থাকার পরামর্শ দেন, তেজস্বী যাদবকে তাঁর ওজন কমানোর পরামর্শ দেন।

প্রধানমন্ত্রী বললেন, একটু ওজন কমাও
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যখন তেজস্বী যাদবকে ওজন কমানোর পরামর্শ দেন, তখন তিনি তা শুনে হাসতে শুরু করেন। এবং তাঁর সঙ্গে হাঁটতে থাকেন। এই সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও তেজস্বী যাদবের কাছ থেকে তাঁর বাবা এবং আরজেডি সুপ্রিমো লালু প্রসাদ যাদবের স্বাস্থ্য সম্পর্কে খোঁজ নেন।

এর আগে প্রাক্তন ডেপুটি সিএম তেজস্বী যাদব যখন বিধানসভার সমাপনী অনুষ্ঠানে তাঁর ভাষণ দিচ্ছিলেন, তখন তাঁর প্রতি আত্মবিশ্বাসের অভাব স্পষ্টভাবে বোঝা যাচ্ছিল। প্রথমে তিনি একটি লিখিত বক্তৃতা পড়ছিলেন এবং মাঝে মাঝে বক্তৃতার সময় তাঁকে বেশ কয়েকটি জায়গায় আটকে যেতে দেখা যায়।

আরও পড়ুন: ট্রেনে আবার পাবেন চাদর-বালিশ, জানলার পর্দাও, ঘোষণা রেলের

আরও পড়ুন: মাত্র ১০ হাজারে Redmi 10, ধামাকাদার ফোনে কী কী ফিচার?

আরও পড়ুন: গোলাপি স্কার্ট-টপে ঝলমলে Monalisa 'ঝুমা বৌদি', ছবি VIRAL

Advertisement

বিধানসভার স্পিকার বিজয়কুমার সিনহার বক্তৃতাটি প্রোগ্রামে প্রথম ছিল। তারপর তেজস্বী যাদব তাঁর ভাষণ দিতে আসেন। তিনি দুই নম্বরে এসেছিলেন। তাঁর সংক্ষিপ্ত বক্তৃতার সময় তেজস্বী যাদব প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে প্রাক্তন মুখ্যমন্ত্রী কার্পুরী ঠাকুরের জন্য ভারতরত্ন দাবি করেছিলেন।

লিখিত বক্তৃতা পড়ছিলেন তেজস্বী
বিহার বিধানসভার সমাপনী অনুষ্ঠানে ভাষণ দেওয়ার সময় বিরোধী দলের নেতা তেজস্বী যাদবকে তাঁর ছন্দে দেখা যায়নি। সাধারণত তেজস্বী লিখিত ভাষণ পড়েন না। তবে বিধানসভার শতবর্ষের সমাপনী অনুষ্ঠানে যেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও উপস্থিত ছিলেন, তিনি লিখিত ভাষণ পড়েন।

কটাক্ষ জেডি (ইউ)-এর
জনতা দল ইউনাইটেড (জেডিইউ) মুখপাত্র অভিষেক ঝা কটাক্ষ করেছেন। তিনি বলেছেন যে তেজস্বী যাদব যখন সহানুভূতির ভিত্তিতে রাজনীতি করেন, তখন আস্থার অভাব তো কোনও না কোনও সময় হবেই। বক্তৃতাটি পড়া এবং বিভ্রান্ত হওয়া দেখে বোঝা যায় যে তাঁর আত্মবিশ্বাস এবং আত্মবলের অভাব রয়েছে। এটা প্রায়ই পরিবারতন্ত্র এবং রাজবংশের পার্টিতে দেখা যায়।

 

Advertisement