scorecardresearch
 

মাত্র ১০ হাজারে Redmi 10, ধামাকাদার ফোনে কী কী ফিচার?

Redmi 10 Price in India: কোম্পানি এখন এন্ট্রি লেভেল সেগমেন্টে একটি নতুন প্রোডাক্ট লঞ্চ করতে চলেছে। আগামী সপ্তাহে অর্থাৎ ১৭ মার্চ ব্র্যান্ডটি Redmi 10 স্মার্টফোন লঞ্চ করবে। ওই কোম্পানি এই স্মার্টফোনের লঞ্চের তারিখ নিশ্চিত করেছে।

Advertisement
রেডমি ১০ লঞ্চ হবে শিগগিরি (প্রতীকী ছবি) রেডমি ১০ লঞ্চ হবে শিগগিরি (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • রেডমি (Redmi) একর পর এক নতুন স্মার্টফোন লঞ্চ করছে
  • এই সপ্তাহেই ওই ব্র্যান্ড দু'টি স্মার্টফোন Redmi Note 11 Pro এবং Redmi Note 11 Pro Plus লঞ্চ করেছে
  • কোম্পানি এখন এন্ট্রি লেভেল সেগমেন্টে একটি নতুন প্রোডাক্ট লঞ্চ করতে চলেছে

Redmi 10 Price in India: রেডমি (Redmi) একর পর এক নতুন স্মার্টফোন লঞ্চ করছে। এই সপ্তাহেই ওই ব্র্যান্ড দু'টি স্মার্টফোন Redmi Note 11 Pro এবং Redmi Note 11 Pro Plus লঞ্চ করেছে। দু'টি স্মার্টফোনই মিড রেঞ্জ বাজেটের বলা যায়। এতে প্লাস ভেরিয়েন্ট 5G সাপোর্ট-সহ লঞ্চ করা হয়েছে।

কোম্পানি এখন এন্ট্রি লেভেল সেগমেন্টে একটি নতুন প্রোডাক্ট লঞ্চ করতে চলেছে। আগামী সপ্তাহে অর্থাৎ ১৭ মার্চ ব্র্যান্ডটি Redmi 10 স্মার্টফোন লঞ্চ করবে। ওই কোম্পানি এই স্মার্টফোনের লঞ্চের তারিখ নিশ্চিত করেছে। Note 11 Pro সিরিজ লঞ্চের সময় ব্র্যান্ডটি এই ফোনটিকে টিজ করেছিল।

Redmi 10-এর দাম কত হবে?
রিপোর্ট অনুযায়ী, এই স্মার্টফোনটি বেশ কম দামেরই হতে চলেছে। ইন্ডিয়া টুডে-র সঙ্গে কথোপকথনে Xiaomi-এর সিওও মুরালিকৃষ্ণান জানিয়েছেন যে এই স্মার্টফোনটির দাম হবে প্রায় ১০ হাজার টাকা।

আরও পড়ুন: Google-এ ভুলেও ব্য়াঙ্কের কাস্টমার কেয়ার নম্বর সার্চ নয়, সাবধান করল SBI

আরও পড়ুন: ঘুমপাড়ানি গুলিতে ৬ দিন পর 'বাঘবন্দি'! স্বস্তি ফিরল কুলতলিতে

তিনি জানান যে কোম্পানি ১০ হাজার টাকার বাজেটের একটি ফোন টিজ করেছে। এবং এটি শিগগিরি চালু করা হবে। Redmi Note 11-এর দাম ১৩ হাজার ৪৯৯ টাকা। এমন পরিস্থিতিতে কোম্পানি Redmi 10 লঞ্চ করতে পারে ১০ থেকে ১৩ হাজার টাকার মধ্যে।

উল্লেখ্য যে গত বছর লঞ্চ হওয়া Note 10-এর দাম ছিল ১২ হাজার ৪৯৯ টাকা। এবং এই বছর কোম্পানি ১৩ হাজার ৪৯৯ টাকার প্রাথমিক মূল্যে Note 11 সিরিজ লঞ্চ করেছে। 

মুরালিকৃষ্ণান বলেছেন যে এই স্মার্টফোনটিতে গ্রাহকদের পছন্দের খেয়াল রাখা হবে। এবং কোনও ক্ষেত্রে কোনও আপস করা হবে না। স্মার্টফোনটির বৈশিষ্ট্য সম্পর্কে আপাতত কোনো তথ্য নেই।

Advertisement

Redmi 9 স্পেসিফিকেশন
ব্র্যান্ডটি Redmi 9-এর উত্তরসূরি হিসেবে Redmi 10 লঞ্চ করবে। এই স্মার্টফোনটি একটি 6.53-ইঞ্চি IPS LCD স্ক্রিনের হবে। যাতে একটি ওয়াটার ড্রপ নচ থাকবে। ফোনটিতে Octa-core MediaTek Helio G35 প্রসেসর দেওয়া হয়েছে। যা 4GB RAM এবং 64GB স্টোরেজ থাকবে বলে জানা যাচ্ছে।

হ্যান্ডসেটটিতে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। যার প্রধান লেন্স 13MP। ফোনের সামনে কোম্পানি একটি 5MP সেলফি ক্যামেরা দিয়েছে। ডিভাইসকে পাওয়ার দেওয়ার জন্য 5000mAh ব্যাটারি থাকবে। এতে সাইড মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।

 

Advertisement