scorecardresearch
 

সংসদে প্রধানমন্ত্রী প্রবেশ করতেই মোদী মোদী শ্লোগান, VIDEO

৪টি রাজ্যের নির্বাচনে বিজেপির জয়ের পর, 'মোদি, মোদি' এসএসআর স্লোগানের মধ্যেই লোকসভায় প্রবেশ করলেন প্রধানমন্ত্রী মোদী। যা শুনে মুচকি হাসেন ওম বিড়লা।

Advertisement
সংসদে নরেন্দ্র মোদী সংসদে নরেন্দ্র মোদী
হাইলাইটস
  • মোদী মোদী শ্লোগান সংসদে
  • মুচকি হাসলেন ওম বিড়লা
  • বিজেপির জয়ের অভিবাদন প্রধানমন্ত্রীকে

সোমবার সকালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লোকসভায় প্রবেশের সময়, বিজেপির সংসদ সদস্যরা কয়েক সেকেন্ড ধরে 'মোদি, মোদি' বলে স্লোগানে সংসদের অধিবেশন কক্ষ মুখর করে তোলেন। উত্তরপ্রদেশ, উত্তরাখণ্ড, মণিপুর এবং গোয়ায় সদ্য সমাপ্ত বিধানসভা নির্বাচনে বিজেপির জয়ের পর তারই সাইড এফেক্ট হিসেবে মোদীর নেতৃত্বকে স্বীকৃতি জানিয়ে এই স্লোগান বলে মনে করা হচ্ছে।

সাংসদরা 'মোদি, মোদি' বলে স্লোগান দিতে থাকেন। প্রধানমন্ত্রী মোদী তার আসন গ্রহণ করার পরে, স্পিকার ওম বিড়লা তা দেখে মুচকি হাসেন। এরপর অবশ্য সংসদের কাজ শুরু হয়।

ভিডিও দেখুন:

সংসদ পুনরায় শুরু হয়

সোমবার সংসদের বাজেট অধিবেশনের দ্বিতীয় পর্ব শুরু হয়েছে। লোকসভায় জম্মু ও কাশ্মীরের বাজেট পেশ করার কথা ছিল অর্থমন্ত্রী নির্মলা সীতারমণের। সরকার সংবিধান (তফসিলি উপজাতি) আদেশ (সংশোধন) বিলকে বিবেচনা ও লোকসভায় পাস করার জন্য তালিকাভুক্ত করেছে।

এদিকে, বিরোধীরা রাশিয়া-ইউক্রেন যুদ্ধকে হাউসে তোলার পরিকল্পনা করেছে।

নির্বাচনের ফলাফল

বৃহস্পতিবার ভোট গণনা শেষে উত্তরপ্রদেশ, উত্তরাখণ্ড, মণিপুর, গোয়া এবং পাঞ্জাবের বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।

যদিও বিজেপি উত্তর প্রদেশ, মণিপুর এবং উত্তরাখণ্ডে সংখ্যাগরিষ্ঠতা অর্জন করেছে। দলের তরফে দাবি তুলে বলা হয়েছে যে তারা গোয়াতেও সরকার গঠন করবে। যেখানে এটি ৪০ টি আসনের মধ্যে ২০ টি জিতেছে এবং দৃশ্যত আরও তিনটি বিজয়ী প্রার্থীর সমর্থন রয়েছে বলে বিজেপি নেতৃত্বের দাবি।

Advertisement

 

Advertisement