scorecardresearch
 

Prithvi Shaw and Sapna Gill: পৃথ্বীর গোপন ভিডিও ফাঁস করার হুমকি স্বপ্নার, ক্রিকেট দুনিয়ায় আলোড়ন

ভারতীয় ক্রিকেট দলের তারকা ওপেনার পৃথ্বী শ এখন আরও বিপাকে পড়তে পারেন। সম্প্রতি মুম্বাইয়ের একটি পাঁচতারা হোটেলে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার স্বপ্না গিল এবং তাঁর কয়েকজন বন্ধুর সঙ্গে পৃথ্বী শা'র ঝগড়া হয়েছিল। এর পরেই স্বপ্নার বিরুদ্ধে মামলা করেন পৃথ্বী শ। এরপর স্বপ্নাকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement
ফাইল ছবি ফাইল ছবি
হাইলাইটস
  • ভারতীয় ক্রিকেট দলের তারকা ওপেনার পৃথ্বী শা এখন আরও বিপাকে পড়তে পারেন।
  • সম্প্রতি মুম্বাইয়ের একটি পাঁচতারা হোটেলে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার স্বপ্না গিল এবং তাঁর কয়েকজন বন্ধুর সঙ্গে পৃথ্বী শা'র ঝগড়া হয়েছিল।

ভারতীয় ক্রিকেট দলের তারকা ওপেনার পৃথ্বী শা এখন আরও বিপাকে পড়তে পারেন। সম্প্রতি মুম্বাইয়ের একটি পাঁচতারা হোটেলে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার স্বপ্না গিল এবং তাঁর কয়েকজন বন্ধুর সঙ্গে পৃথ্বী শা'র ঝগড়া হয়েছিল। এর পরেই স্বপ্নার বিরুদ্ধে মামলা করেন পৃথ্বী শ। এরপর স্বপ্নাকে গ্রেফতার করে পুলিশ। এখন পুরো বিষয়টি আদালতে। স্বপ্না গিলের আইনজীবী দাবি করেছেন যে, তাঁর কাছে এমন একটি ভিডিও রয়েছে, যা পৃথ্বীর অশ্লীলতা প্রকাশ করবে। আইনজীবী দাবি করেছেন যে এই ভিডিওটি আদালতে পেশ করা হবে।

স্বপ্নার কাছে পৃথ্বীর ভিডিও, এবার গোপন ফাঁস হবে আদালতে
স্বপ্না গিলের আইনজীবী আজতককে বলেন, 'সপনা গিলের এমন একটি ভিডিও রয়েছে, যা তিনি এখন প্রকাশ করতে চান না। আমিও বলেছি ওকে এখন বের হতে না দিতে। সেই ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে পৃথ্বী শ শোভিতের ফোন টেনে ছুড়ে মারছেন। যদি এই ভিডিওটি সামনে আসে, তাহলে পৃথ্বী শ'-এর আরও কিছু বিষয় প্রকাশ পাবে।

আইনজীবী বলেন, 'যদি স্বপ্না খ্যাতি পছন্দ করতেন, তাহলে তিনি এই ভিডিও বাইরে প্রকাশ করতেন। আমি এ পর্যন্ত ১০ বার স্বপ্নাকে বলেছি যে এই ভিডিওটি আদালতে প্রমাণ হিসাবে দেখাতে হবে। এমনকি স্বপ্না, একজন আইনজীবী হিসেবে, আমাকে এখন পর্যন্ত এই ভিডিওটি দেননি। যদিও আমি ভিডিওতে স্পষ্টভাবে দেখেছি যে স্পষ্টভাবে পৃথ্বীর অশ্লীলতা প্রকাশ করা হচ্ছে। তিনি বলেন, 'আপনারা মনে করেন যদি পাবের ভেতরের সিসিটিভি ফুটেজ সম্পূর্ণ হয়, তাহলে কী কী জিনিস ফাঁস হবে তা আপনি ভাবছেন। তার লোকেরা এই লোকদের ধরে মেরেছে।

এখন আর কোনও আপস হবে না বলে জানান স্বপ্না
স্বপ্না গিল বলেছিলেন যে আমি পরিকল্পনা করে এটি করিনি, কারণ আমি নিজেও জানতাম না সে কে। সমঝোতার প্রশ্নে তিনি বলেন, 'এখন এ বিষয়ে কোনো আপস হবে না, কারণ আমি এসব সহ্য করেছি। আমি জানি আমার এবং আমার পরিবারের কি হয়েছে। আমার সারা জীবন নষ্ট করে দিয়েছে। সমঝোতার প্রশ্নই ওঠে না।

Advertisement

আরও পড়ুন-ড্রেসিংরুমে চেয়ারে লাথি! দল হারতেই মেজাজ হারালেন আক্রম

 

Advertisement