scorecardresearch
 

Sashi Tharoor: সংসদে পা মচকে গেল শশী থারুরের, গেলেন হাসপাতালে

দিল্লিতে সংসদ ভবনে পা মচকে গেল কংগ্রেস সাংসদ শশী থারুরের। এর জেরে তাঁর বাঁ পায়ে আঘাত লেগেছে বলে শুক্রবার তিনি নিজেই জানিয়েছেন। টুইট করে তিনি জানান, সংসদ ভবনে পা মচকে গিয়েছে। সেকারণেই আজকের অধিবেশনে থাকতে পারছি না। সপ্তাহের শেষে নিজের কেন্দ্রে যাওয়ার কথা ছিল। সেটাও বাতিল করা হয়েছে।

Advertisement
Sashi tharoor Sashi tharoor
হাইলাইটস
  • দিল্লিতে সংসদ ভবনে পা মচকে গেল কংগ্রেস সাংসদ শশী থারুরের (Shashi Tharoor) ।
  • টুইট করে ছবি শেয়ার করেছেন তিনি।

দিল্লিতে সংসদ ভবনে পা মচকে গেল কংগ্রেস সাংসদ শশী থারুরের (Shashi Tharoor)। এর জেরে তাঁর বাঁ পায়ে আঘাত লেগেছে বলে শুক্রবার তিনি নিজেই জানিয়েছেন। টুইট করে তিনি জানান, সংসদ ভবনে (Parliament) পা মচকে গিয়েছে। সেকারণেই আজকের অধিবেশনে থাকতে পারছি না। সপ্তাহের শেষে নিজের কেন্দ্রে যাওয়ার কথা ছিল। সেটাও বাতিল করা হয়েছে।

টুইট করে ছবি শেয়ার করেছেন তিনি। তাঁর বাঁ পায়ের গোড়ালিতে আঘাত লেগেছে। তিনি লিখেছেন, পার্লামেন্ট ভবনে পা মচকে গিয়েছিল। ব্যাপারটাকে পাত্তা দিইনি। কিন্তু কিছুক্ষণ পরেই দেখি পায়ে প্রচন্ড যন্ত্রণা হচ্ছে। সেকারণে হাসপাতালে যেতে হয়েছিল।

 

এর সঙ্গেই তিনি লিখেছেন, আপাতত চলতে হাঁটতে পারছি না। পার্লামেন্ট মিস করছি এদিন। নিজের সংসদ এলাকায় যাওয়ার পরিকল্পনা ছিল। সপ্তাহের শেষে সেখানেও যেতে পারছি না।

এদিকে অরুণাচলের তাওয়াং সেক্টরে চিনের আগ্রাসনের বিরুদ্ধে আলোচনার দাবিতে সংসদে সোচ্চার হয়েছিল কংগ্রেস। পরে সংক্ষিপ্তভাবে স্থগিত হয়ে যায় রাজ্যসভার কাজকর্ম।

শশী টুইটের সঙ্গে দুটি ছবি শেয়ার করেছেন। ছবিতে তাঁকে বেডে শুয়ে থাকতে দেখা যায়। তার বাঁ পায়ে ব্যান্ডেজ করা আছে। শশী থারুর কেরালার তিরুবনন্তপুরম থেকে কংগ্রেস সাংসদ। কয়েকদিন আগে তিনি কংগ্রেস সভাপতি পদে নির্বাচনেও প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

সংসদের শীতকালীন অধিবেশন চলছে। শীতকালীন অধিবেশন ৭ ডিসেম্বর শুরু হয়েছিল এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অধিবেশনটিকে অর্থবহ করার জন্য সমস্ত দলকে সম্মিলিত প্রচেষ্টা করার আহ্বান জানিয়েছেন।

Advertisement

এদিকে লোকসভাতেও আলোচনার দাবিতে বার বার সরব হয়েছিলেন বিরোধীরা। এর জেরে কংগ্রেস, তৃণমূল সহ একাধিক বিরোধী দলের জনপ্রতিনিধিরা ওয়াক আউট করেছিলেন। উদ্ধব ঠাকরের শিবসেনা দল, আম আদমি পার্টি সহ একাধিক বিরোধী দল এই আগ্রাসন নিয়ে আলোচনার দাবিতে সরব হয়েছে।

আরও পড়ুন: নীরব মোদীকে ভারতে আনার রাস্তা সাফ! লন্ডন হাইকোর্টে মামলা খারিজ

 

Advertisement