scorecardresearch
 

'এবার তো দৃশ্যম ২ চলে এল', জিজ্ঞাসাবাদে আফতাবের আচরণে থ তদন্তকারীরা

আফতাবকে সব প্রশ্নই হিন্দিতে জিজ্ঞাসা করা হয়েছিল। সে উত্তর খুবই সংক্ষিপ্তভাবে ইংরেজিতে দিয়েছে। কিছু প্রশ্নে আফতাব শুধু হেসেছে। আফতাবকে জানতে চাওয়া হয়েছিল, সেকি দৃশ্যম সিনেমা দেখেছে। উত্তরে আফতাব জানায়, এখন ও দৃশ্যম ২ চলছে। অনেক প্রশ্নের উত্তরে সে জানিয়েছে, তাঁর মনে নেই।

Aftab Aftab
হাইলাইটস
  • আফতাব একটানা মিথ্যে কথা বলছে।
  • সে উত্তর খুবই সংক্ষিপ্তভাবে ইংরেজিতে দিয়েছে।
  • কিছু প্রশ্নে আফতাব শুধু হেসেছে।

দিল্লির শ্রদ্ধা ওয়াকার (Sraddha Walker) খুনের ঘটনায় শ্রদ্ধার প্রেমিক অভিযুক্ত আফতাব আমিন পুনাওয়ালার পলিগ্রাফ টেস্ট (Aftab polygraph test) করা হয়েছে আজ। দিল্লির রোহিনীতে ফরেনসিক সায়েন্স ল্যাবরেটরিতে সকাল ১১.৫০ নাগাদ আফতাবের পলিগ্রাফ পরীক্ষা শুরু হয়। কিন্তু আফতাফ কোনও প্রশ্নেরই ঠিকঠাক উত্তর দেয়নি। দিল্লি পুলিশ সূত্রে খবর, আফতাব একটানা মিথ্যে কথা বলছে।

এই খুনের ঘটনাটি এখন ক্রাইম থ্রিলারের মতোই এগোচ্ছে। উল্লেখ্য, সম্প্রতি ফের চর্চায় দৃশ্যম সিনেমা। সিনেমার গল্পে খুব চালাকির সঙ্গে অপরাধের প্রমাণ গোপন করা হয়েছে এবং পুলিশের নজরে ধুলো দেওয়া দেখানো হয়েছে। সে বিষয়েও আফতাবকে প্রশ্ন করা হয়েছিল। 
আফতাবকে সব প্রশ্নই হিন্দিতে জিজ্ঞাসা করা হয়েছিল। সে উত্তর খুবই সংক্ষিপ্তভাবে ইংরেজিতে দিয়েছে। কিছু প্রশ্নে আফতাব শুধু হেসেছে। আফতাবকে জানতে চাওয়া হয়েছিল, সেকি দৃশ্যম সিনেমা দেখেছে। উত্তরে আফতাব জানায়, এখন ও দৃশ্যম ২ চলছে। অনেক প্রশ্নের উত্তরে সে জানিয়েছে, তাঁর মনে নেই। আফতাবকে বারবার প্রশ্ন করা হচ্ছিল যে, সে শ্রদ্ধাকে হঠাৎ রাগের মাথায় খুন করেছে, নাকি এটা পরিকল্পিত। 

রিমান্ড লেটারে কী লিখল পুলিশ?

আদালতের সামনে পুলিশ তার রিমান্ড লেটারে লিখেছিল যে আফতাবের কাছ থেকে পুলিশ একটি চিরকুট পেয়েছে। যাতে শ্রদ্ধার মৃতদেহের কোন অংশ কোথায় রেখেছিল তার হিসেব রয়েছে। পেশাদার অপরাধীর মতো আফতাবের নির্লিপ্ত শরীরী ভাষাও পুলিশকে ভাবাচ্ছে। 

পলিগ্রাফ টেস্টে আফতাবকে কী জিজ্ঞেস করা হয়েছিল?

শ্রদ্ধকে কেন খুন?
কোন অস্ত্র দিয়ে শ্রাদ্ধকে হত্যা করেছে?
শরীরের অংশ কী দিয়ে কাটা হয়েছিল।
শ্রদ্ধকে টুকরো টুকরো করার সময় তার দুঃখ হয়েছিল।
খুনের সময় একটুও করুণা হয়নি?
শ্রদ্ধার লাশের টুকরোগুলো কোথায় ফেলে দেওয়া হয়েছিল?
খুনের অস্ত্র কোথায়?
দিল্লিতে শ্রদ্ধাকে হত্যার পরিকল্পনায় আনা হয়েছিল?
শ্রদ্ধাকে খুনের জন্য তার কোনও আফশোস আছে? 

আরও পড়ুন: ৭ দিনে ঝোড়ো ব্যাটিং, ১০০ কোটির ক্লাব ছুঁয়ে ফেলল 'দৃশ্যম ২'

 

 
; ; ;