scorecardresearch
 

এবার সমীর ওয়াংখেড়ের শ্যালিকার বিরুদ্ধে ড্রাগ ব্যবসার অভিযোগ, জানেন সমীরও?

শাহরুখ পুত্র আরিয়ানকে গ্রেফতার করার পর থেকেই খবরের শিরোনামে NCB অফিসার সমীর ওয়াংখেড়ে। তাঁকেও পাল্টা অভিযোগের মুখে পড়তে হয়েছে। এবার তাঁর শ্যালিকার বিরুদ্ধে ড্রাগ ব্য়বসার অভিযোগ উঠল। কি বলছেন সমীর ?

Advertisement
ফের সমীরকে তোপ নবাবের, অভিযোগ কি সত্যি ! ফের সমীরকে তোপ নবাবের, অভিযোগ কি সত্যি !
হাইলাইটস
  • সমীরের শ্যালিকা ড্রাগ মামলায় জড়িত!
  • অভিযোগ এনসিপি মন্ত্রী নবাব মালিকের
  • সমীর জানেন না বলে দাবি তাঁর

মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক সোমবার এনসিবি অফিসার সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে নতুন করে আক্রমণ শাণিয়েছেন। তাঁর সন্দেহ এবং প্রশ্ন, ওয়াংখেড়ের ভগ্নিপতি হর্ষদা দীনানাথ রেডকার মাদক ব্যবসার সাথে জড়িত কিনা।

নবাব মালিক "প্রমাণ" করে দেখিয়েছেন, যা দেখিয়েছে যে হর্ষদা দীনানাথ রেডকরকে মাদকদ্রব্য ও সাইকোট্রপিক পদার্থ আইনে অবৈধ ট্র্যাফিক প্রতিরোধের ২০০৮ সালের একটি মামলায় "দায়ী এবং উকিল" এর অধীনে তালিকাভুক্ত করা হয়েছে ৷

এনসিপি নেতা টুইট করেছেন, “সমীর দাউদ ওয়াংখেড়ে, আপনার ভগ্নিপতি হর্ষদা দীননাথ রেডকর কি মাদক ব্যবসায় জড়িত? আপনাকে অবশ্যই উত্তর দিতে হবে কারণ তার মামলা পুনে আদালতে বিচারাধীন।”

নবাব মালিকের সাম্প্রতিক অভিযোগের জবাবে ইন্ডিয়া টুডে-এর সাথে কথা বলার সময়, সমীর ওয়াংখেড়ে বলেছিলেন যে ২০০৮ সালের জানুয়ারিতে যখন মামলাটি হয়েছিল তখন তিনি চাকরিতে ছিলেন না। এনসিবি অফিসার যোগ করেছেন যে তিনি শুধুমাত্র ২০১৭ সালে ক্রান্তি রেডকারকে বিয়ে করেছিলেন, এবং জিজ্ঞাসা করেছিলেন যে তিনি কোনওভাবে কীভাবে যুক্ত ছিলেন মামলার সাথে?

এদিকে সমীর ওয়াংখেড়ের বাবা ধ্যানদেব কাচরুজি ওয়াংখেড়ে বম্বে হাইকোর্টে নবাব মালিকের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন। ওয়াংখেড়ের আইনজীবী আরশাদ শেখ বলেছেন, নবাব মালিক ওয়াংখেড়ে পরিবারকে "প্রতারণা এবং তাদের ধর্মীয় বিশ্বাসকে প্রশ্নবিদ্ধ করে বলছেন যে তারা হিন্দু নন"। তিনি যোগ করেছেন যে মালিক সবাইকে (ওয়াংখেড়ে পরিবারে) প্রতারক বলছেন।"  তার মেয়ে ইয়াসমিনের লিগাল প্র্যাকটিসকে ধ্বংস করছে, যিনি একজন ফৌজদারি আইনজীবী এবং মাদকের মামলায় হাজির হন না।

Advertisement

মামলায় বলা হয়েছে যে মালিক "অপূরণীয় ক্ষতি, ক্ষতি, ক্ষতি, বাদী এবং তার পরিবারের সদস্যদের নাম, চরিত্র, খ্যাতি এবং সামাজিক ভাবমূর্তির প্রতি কুসংস্কার" করেছেন। ধ্যানদেব একটি স্থায়ী নিষেধাজ্ঞা চান যাতে মালিক, তার দলের সদস্যরা এবং অন্য সকলকে তার এবং তার পরিবারের সদস্যদের সম্পর্কে মিডিয়ায় প্রকাশ, লেখা বা কথা বলা থেকে বিরত থাকেন।

 

Advertisement