scorecardresearch
 

'ত্রিপুরার গণতন্ত্র বিপন্ন, মানুষ জবাব দেবে', হুঁশিয়ারি অভিষেকের

ত্রিপুরার মাটিতে পা রেখেই BJP-কে হুঁশিয়ারি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। ত্রিপুরার গণতান্ত্রিক পরিবেশ নিয়ে প্রশ্ন তুললেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

Advertisement
অভিষেক বন্দ্যোপাধ্যায় অভিষেক বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • ত্রিপুরার মাটিতে পা রেখেই BJP-কে হুঁশিয়ারি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের
  • ত্রিপুরার গণতান্ত্রিক পরিবেশ নিয়ে প্রশ্ন তুললেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক
  • তিনি বলেন, 'ত্রিপুরার মানুষ এর জবাব দেবে'

ত্রিপুরার মাটিতে পা রেখেই BJP-কে হুঁশিয়ারি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। ত্রিপুরার গণতান্ত্রিক পরিবেশ নিয়ে প্রশ্ন তুললেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। তাঁর কথায়, 'দিল্লি থেকে এসে বাংলার গণতন্ত্র নিয়ে প্রশ্ন তোলেন BJP নেতারা। অথচ BJP শাসিত এই রাজ্যে এখন কী চলছে তা সবাই দেখতে পাচ্ছেন।' এরপরই অভিষেক বলেন, 'ত্রিপুরার মানুষের হাতে ছেড়ে দিলাম। তাঁরাই এর জবাব দেবেন।' 

আরও পড়ুন : ত্রিপুরায় অভিষেকের গাড়িতে লাঠি-'গো ব্যাক', TMC-র পাল্টা 'খেলা হবে'

আরও কী কী বললেন অভিষেক? 

আজ ত্রিপুরায় প্রবেশ করা মাত্র অভিষেক বন্দ্যোপাধ্যায়কে দফায় দফায় বিক্ষোভের মুখে পড়তে হয়। তাঁকে কালো পতাকা দেখানো হয়। অভিযোগ, গাড়িতে আক্রমণও করা হয়। নির্ধারিত সময়ের অনেক পরে ত্রিপুরেশ্বরী মন্দিরে আসেন। সেখানেও তাঁকে বিক্ষোভের মুখে পড়তে হয়। বিক্ষোভ উঠিয়ে দেয় পুলিশ। তারপর মন্দিরে পুজো দেন অভিষেক। 

তারপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, 'ত্রিপুরার গণতন্ত্রের উদাহরণ আমি প্রত্যক্ষ করলাম। ত্রিপুরার মানুষের হাতেই ছেড়ে দিচ্ছি সব। তাঁরাই এর জবাব দেবেন। দিল্লি থেকে বাংলায় এসে গলা ফাটান বিজেপি নেতারা। আর এখানে গণতন্ত্রের নিদারুণ উদাহরণ আমরা দেখলাম।' 

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ত্রিপুরা সফরের আগেই একাধিক জায়গায়  তৃণমূলের পতাকা ছেঁড়া হয়। যার নিন্দা করে ত্রিপুরা তৃণমূল নেতৃত্ব। সেখানকার দলের নেতা প্রীতম শীল একটি টুইট করেন। লেখেন, বিজেপি শাসিত এই রাজ্যে গণতন্ত্রের ধর্ষণ হচ্ছে। বিজেপি শাসিত রাজ্যগুলি ধর্ষণের রাজধানী হয়ে উঠছে।

Advertisement

Advertisement