scorecardresearch
 

Tripura Municipal Election 2021 Results: ত্রিপুরায় BJP-র জয়জয়কার, ১টি করে আসনে জয়ী TMC-CPIM

ত্রিপুরায় জয়জয়কার BJP-র। আগরতলা পুরসভা, ৬ নগর পঞ্চায়েত, ৭টি পৌর পরিষদ মিলিয়ে মোট ৩৩৪টি আসনে এই নির্বাচন হয়েছে। এরমধ্যে ১১২টি আসনে অন্য কোনও দল প্রার্থী না দেওয়ায়, সেই আসনগুলিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিতে গিয়েছে গেরুয়া শিবির।

Advertisement
মমতা বন্দ্যোপাধ্যায় ও বিপ্লব দেব মমতা বন্দ্যোপাধ্যায় ও বিপ্লব দেব
হাইলাইটস
  • ত্রিপুরায় জয়জয়কার BJP-র
  • মোট ৩৩৪টি আসনে নির্বাচন হয়েছে
  • প্রায় সবকটিতেই এগিয়ে গেরুয়া শিবির

Tripura Municipal Election 2021 Results: ত্রিপুরায় জয়জয়কার BJP-র। আগরতলা পুরসভা, ৬ নগর পঞ্চায়েত, ৭টি পৌর পরিষদ মিলিয়ে মোট ৩৩৪টি আসনে এই নির্বাচন হয়েছে। এরমধ্যে ১১২টি আসনে অন্য কোনও দল প্রার্থী না দেওয়ায়, সেই আসনগুলিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিতে গিয়েছে গেরুয়া শিবির। ইতিমধ্যে ১১৬ টি আসনে BJP প্রার্থীরা জয়ী হয়েছেন। ভোট গণনা শুরু হলেও এখনও সেইভাবে দাগ কাটতে ব্যর্থ বামেরা। তৃণমূলও তাদের উপস্থিতি সেভাবে বোঝাতে পারেনি। শেষ খবর পাওয়া পর্যন্ত ১টি করে আসন পেয়েছে CPIM ও TMC। 

আরও পড়ুন : Diet & Aging: এই ৫ খাবার খেলে অল্প বয়সেই দেখাবে বুড়ো, জানুন

এদিন ভোট গণনার শুরু থেকেই একের পর এক আসনে এগিয়ে যেতে শুরু করে গেরুয়া শিবিরের প্রার্থীরা। আমবাসায় ১৫টি আসনের মধ্যে ১২টি আসন পেয়েছে BJP। ১টি আসন দখল করে CPIM ও TMC। ত্রিপুরায় মোট ২০টি লোকাল বডি রয়েছে। তার মধ্যে ১৩টি আসনে এগিয়ে রয়েছে বিপ্লব দেবের দল। এছাড়া সাতটি আসনে আগে থেকেই বিজেপি জিতে ছিল। এছাড়াও আগরতলা পুরনিগমের ৫১টি আসনের মধ্যে সবকটিতেই এগিয়ে রয়েছে তারা। 

সাব্রুম নগর পঞ্চায়েতে সব কটি  আসনেই জয়ী বিজেপি প্রার্থীরা। বিরোধীরা একটিও আসন পায়নি। ৬ টি নগর পঞ্চায়েতের মধ্যে ৩ টিই BJP দখল করছে। বিলোনিয়া পুর পরিষদে সবক’টি আসনে জয়ী বিজেপি। এই পুর পরিষদে ১৬টি আসন। আগরতলা কর্পোরেশনের ২০টি ওয়ার্ডে জয়ী বিজেপি। ১, ২, ৮, ৫, ১৮, ১৯, ২০, ২১, ২২, ২৩, ৩৫, ৩৬, ৩৭, ৩৮ নম্বর ওয়ার্ডে জিতেছে বিজেপি।

আরও পড়ুন : জড়িয়ে জ্যাকলিনকে চুমু সুকেশের! ED-র হাতে নতুন ছবি

প্রসঙ্গত, ত্রিপুরা পুরভোটের মোট ৩৩৪টি আসনের প্রতিটিতেই প্রার্থী দিয়েছে বিপ্লব দেবের দল। এর মধ্যে ১১২টি আসনে বিরোধী দলগুলি কোনও প্রার্থী দিতে পারেনি। সেই আসনগুলিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছে বিজেপি।

Advertisement

 

Advertisement