scorecardresearch
 

Mamata Banerjee- Swara Bhaskar : 'রাজনীতিতে কবে আসছ?', স্বরাকে 'স্ট্রং গার্ল' বলে আহ্বান মমতার

Mamata Banerjee- Swara Bhaskar: বলিউড অভিনেত্রীন স্বরা ভাস্করে মুগ্ধ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার মুম্বইয়ে বিশিষ্টজনদের বৈঠকে উপস্থিত স্বরাকে বাংলার মুখ্যমন্ত্রীর সটান প্রশ্ন, 'রাজনীতিতে কবে আসছ?' মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বরাকে করা এই প্রশ্ন এখন সোশাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে।

মমতা বন্দ্যোপাধ্যায় ও স্বরা ভাস্কর মমতা বন্দ্যোপাধ্যায় ও স্বরা ভাস্কর
হাইলাইটস
  • লিউড অভিনেত্রীন স্বরা ভাস্করে মুগ্ধ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
  • রাজনীতিতে কবে আসছ? স্বরাকে প্রশ্ন মমতার
  • মুম্বইয়ে বুদ্ধিজীবীদের একটি অনুষ্ঠানে এই দৃশ্য দেখা যায়

বলিউড অভিনেত্রীন স্বরা ভাস্করে মুগ্ধ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার মুম্বইয়ে বিশিষ্টজনদের বৈঠকে উপস্থিত স্বরাকে বাংলার মুখ্যমন্ত্রীর সটান প্রশ্ন, 'রাজনীতিতে কবে আসছ?' মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বরাকে করা এই প্রশ্ন এখন সোশাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। স্বরা ভাস্করের টুইটার পেজেও এই ভিডিও দেখা যাচ্ছে। 

আরও পড়ুন : আলু কেটে গোটা বিশ্বের নজরে চলে এলেন পাকিস্তানের এই সুন্দরী, কীভাবে জানেন ?

মুম্বইয়ে শিল্পপতিদের আহ্বান জানাতে মুম্বইয়ে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। পূর্ব নির্ধারিত কর্মসূচি মতো এদিন সেখানে বিশিষ্টজনদের সঙ্গে বৈঠক করেন তিনি। সেখানে উপস্থিত ছিলেন জাভেদ আখতার, শোভা দে, মেধা পাটকর, রিচা চাড্ডা, স্বরা ভাস্করের মতো বলি তারকারা। সেখানে BJP-র বিরুদ্ধে সরব হন উপস্থিত শিল্পীরা। তাঁদের মধ্যে ছিলেন স্বরাও। 

মমতার সামনে স্বরা বলেন, 'আমরা প্রতিনিয়ত বাধার মুখে পড়ছি। নিজেদের মতো করে কাজ করতে পারছি না। অহেতুক আক্রমণ চলছে। এই দেশে যা ঘটে চলেছে, তা নিয়ে মুখ খোলা যাচ্ছে না। এমন একটি রাজ্য যেখানে প্রসাদ হিসাবে ইউএপিএ এবং রাষ্ট্রদ্রোহের অভিযোগ বিতরণ করা হচ্ছে। রাগে-অভিমানে ফারুকি পেশা থেকে বিদায় নেওয়ার সিদ্ধান্ত জানিয়েছেন৷ কমেডিয়ানের বিরুদ্ধে অভিযোগ, তিনি হিন্দু দেব-দেবীদের অপমান করেছেন৷ সেই অভিযোগে জেলও খেটেছেন৷ কিন্তু তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের প্রমাণ মেলেনি৷ পশ্চিমবঙ্গ যে ভাবে খেলা দেখিয়ে দিয়েছেন, তাতে আমরা খুশি।' UAPA আইন নিয়ে বাংলার মুখ্যমন্ত্রীকে প্রশ্নও করেন অভিনেত্রী। 

আরও পড়ুন : বৈশাখীকে সিঁদুর পরানো ছেলেখেলা নয়, ২ নয় আমার ৩ সন্তান : শোভন

স্বরার এই প্রতিবাদী কন্ঠ শুনে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, দেশের সুরক্ষার জন্য আইন বানানো হয়। অথচ এখন তার অপব্যবহার করা হচ্ছে। সব কিছুর মতোই। অনেক এজেন্সি রয়েছে। তাদের দিয়ে বিরোধীদের উপর আক্রমণ করা হচ্ছে। ছত্রধর মাহাতোর প্রসঙ্গও তোলেন তিনি।  তারপরই মমতার স্বরাকে প্রশ্ন, 'তোমার মতো স্ট্রং গার্ল দরকার। রাজনীতিতে তুমি কবে আসছ?' যদিও মমতা বন্দ্যোপাধ্যায়ের এই প্রশ্নের উত্তর দেননি অভিনেত্রী।